বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
টাঙ্গাইল-৫

ভোটাররা সবাই ‘স্যার’

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল

ভোটাররা সবাই ‘স্যার’

‘আসসালামু আলাইকুম। স্যার, আমি সৈয়দ খালেদ মোস্তফা-এমপি প্রার্থী। আমাকে ভোট দিয়েন।’ টাঙ্গাইল শহরের আনাচে-কানাচে এমন কোনো জায়গা নেই যেখানে সৈয়দ খালেদ মোস্তফার চিকা মারার বাকি রয়েছে। দেয়াল লিখন ও নিজের পোস্টার নিজে লাগানোর পাশাপাশি সাধারণ মানুষের কাছে বছরের পর বছর জুড়ে এমপি পদে ভোট প্রার্থনা করে আসছেন সৈয়দ খালেদ মোস্তফা। কয়েকবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করলেও এবার তিনি খেলাফত আন্দোলনের দলীয় মনোনয়ন পেয়েছেন। তিনি ইতিমধ্যে খেলাফত আন্দোলনের দলীয় প্রতীক বট গাছের ছবি হাতে নিয়ে প্রত্যেকের কাছে ভোট প্রার্থনা করে বেড়াচ্ছেন।

সৈয়দ খালেদ মোস্তফা টাঙ্গাইল-৫ (সদর) আসনে এমপি প্রার্থী হিসেবে নির্বাচনে প্রচারণা চালিয়ে আসছেন। নিজের প্রচারণা তিনি নিজেই করছেন। নিজের হাতে পোস্টার লাগাচ্ছেন, দেয়াল লিখন লিখছেন। প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত হেঁটে সাধারণ মানুষের কাছে যাচ্ছেন, তাদের সালাম দিয়ে, হ্যান্ডশেক করে ভোট এবং দোয়া প্রার্থনা করছেন। এর আগেও একাধিক জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থিতা ঘোষণা করে মনোনয়নপত্র দাখিল করেন। অবশ্য শেষ পর্যন্ত তার মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। তিনি এমপি নির্বাচিত না হলেও টাঙ্গাইল সদর উপজেলার মানুষের কাছে তিনি পরিচিত এবং সবাই তাকে ‘এমপি সাহেব’ বলে সম্বোধন করেন। তিনি ভোটার হিসেবে ছোট-বড় সবাইকে সম্মান জানিয়ে ‘স্যার’ বলেন।

সৈয়দ খালেদ মোস্তফা বলেন, ‘আমি মানুষকে চাও খাওয়াতে পারি না। তারপরও আমার আচরণে তারা খুব খুশি। আমি ছোট-বড় সবাইকে সালাম দেই, স্যার বলি। তারা আমাকে উৎসাহ দিয়েছেন। অনেকে আমাকে এমপি সাহেব বলেও ডাকেন। আমি নির্বাচন করতে পারলে আশা করি বিজয়ী হব। আর এমপি হিসেবে আমার প্রথম কাজ হবে যমুনার পাড়ে গাইডবাঁধ নির্মাণ, বেকারদের কর্মসংস্থান সৃষ্টি এবং প্রতিটি ইউনিয়নে হাসপাতাল করা।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর