শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
বরিশাল

প্রতীক বরাদ্দের পরও মাঠে নেই প্রার্থীরা

রাহাত খান, বরিশাল

প্রতীক বরাদ্দের পরও মাঠে নেই প্রার্থীরা

প্রতীক বরাদ্দের পরও মাঠে নেই প্রার্থীরা। বরিশালের ৩টি আসনে ঘটেছে এমন ঘটনা। প্রতীক বরাদ্দের পর কোনো কোনো আসনের প্রার্থী পূর্ণ শক্তি নিয়ে প্রচারণায় নেমে পড়লেও মাঠে নেই কয়েকটি আসনের প্রার্থীরা। এতে ওইসব আসনে সংশ্লিষ্ট দলের কর্মী-সমর্থকদের মধ্যে বিরাজ করছে শূন্যতা। প্রার্থী না থাকায় ওইসব দলের তেমন কোনো তৎপরতা চলছে না নির্বাচনী আসনগুলোতে।

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি এম. জহিরউদ্দিন স্বপন। বুধবার দলবল নিয়ে প্রথমবারের মতো গণসংযোগ করেন তিনি। এ দিনের গণসংযোগে তিনি জনগণের ব্যাপক সারা পান বলে জানিয়েছেন গৌরনদী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বদিউজ্জামান মিন্টু। এদিকে প্রতীক পাওয়ার পর গত মঙ্গলবার ঢাকা থেকে দুপুরের ফ্লাইটে বরিশাল বিমানবন্দর নেমে বিশাল গাড়ি বহর নিয়ে সরাসরি নির্বাচনী এলাকা উজিরপুরের গুঠিয়ায় যান বরিশাল-২ আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থী সরদার সরফুদ্দিন আহমেদ সান্টু। তিনিও বুধবার প্রথমবারের মতো গণসংযোগ করেন।

একই আসনে লাঙ্গল প্রতীকধারী জাতীয় পার্টির প্রার্থী চিত্রনায়ক প্রযোজক পরিচালক মাসুদ পারভেজ সোহেল রানা প্রতীক পাওয়ার পর নির্বাচনী এলাকায় আসেননি।

এবিএম রুহুল আমীন হাওলাদারকে মহাসচিব পদ থেকে অপসারণ করার পর থেকেই তিনি ঢাকায় অবস্থান করছেন তবে বরিশাল-৬ আসনে মহাজোট তথা জাতীয় পার্টির প্রার্থী নাসরিন জাহান রত্না আমিন কবে নাগাদ নির্বাচনী এলাকায় আসবেন তাও বলতে পারছেন না তার ঘনিষ্ঠজনরা।

 

সর্বশেষ খবর