রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

সেলিনা নাকি জাকিয়া হাসবেন কে?

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ড. এ কে আবদুল মোমেনের স্ত্রী সেলিনা মোমেন এবং বিএনপি প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরের স্ত্রী জাকিয়া ইয়াসমিন প্রচারণার মাঠে ছিলেন ব্যাপক সক্রিয়। নিজ নিজ স্বামীর পক্ষে তারা পরিশ্রম করেছেন।

সেই পরিশ্রম স্বার্থক হবে কিনা কিংবা কার মুখে হাসি ফুটবে, তা জানা যাবে আজ ভোট গ্রহণের পর ফলাফলে।

নির্বাচনী ডামাঢোল শুরু হওয়ার পর থেকেই প্রচারণার মাঠে নেমেছিলেন এ কে আবদুল মোমেনের স্ত্রী সেলিনা মোমেন। সিলেট-১ আসনের বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালান তিনি। কখনো স্বামীর সঙ্গে কখনোবা নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে নগরীর বিভিন্ন ওয়ার্ডে পথসভা ও উঠান বৈঠক করে ভোট চেয়েছেন সেলিনা।

প্রচারণায় সিলেট-১ আসনে বিগত দিনে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন, আরও উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা, নিজেদের পারিবারিক ঐতিহ্য প্রভৃতি বিষয় তুলে ধরেন সেলিনা।

অন্যদিকে খন্দকার আবদুল মুক্তাদিরের স্ত্রী জাকিয়া ইয়াসমিনও স্বামীর পক্ষে সক্রিয় ছিলেন। শুরুতে নিজের ঘনিষ্ঠ কয়েকজনকে সঙ্গে নিয়ে প্রচারণা চালালেও পরে দলীয় নেতা-কর্মীকে নিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

সিলেট-১ আসনে স্বামীদের ছাপিয়ে এ দুই নারী আলোচনার ঝড় তুলেছিলেন। নৌকা আর ধানের শীষকে বিজয়ী করতে তাদের পরিশ্রম সাধারণ মানুষের কাছেও সমাদৃত হয়েছে। তবে আজ নির্বাচনের পর একজনের মুখেই হাসি ফুটবে, অন্যজন হয়তো আগামী নির্বাচনের অপেক্ষায় থাকবেন।

 

সর্বশেষ খবর