১৮ জুন, ২০১৮ ০৮:০৯

মেসিকে এককভাবে দায়ী করাটা ঠিক হচ্ছে না: আগুয়েরো

অনলাইন ডেস্ক

মেসিকে এককভাবে দায়ী করাটা ঠিক হচ্ছে না: আগুয়েরো

সংগৃহীত ছবি

লিওনেল মেসির হাত ধরেই রাশিয়া বিশ্বকাপের টিকিট পেয়েছে আর্জেন্টিনা, সেই মেসিই আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে পেনাল্টি মিস করলেন! আর্জেন্টিনার স্কোর ১-১ থেকে ২-১ হতে না পারার পেছনে মেসির সেই পেনাল্টি মিসকেই দায়ী করা হচ্ছে। অন্যদিকে মেসির দীর্ঘদিনের সতীর্থ সোর্হিও আগুয়েরো বলছেন, মেসিকে এককভাবে দায়ী করাটা ঠিক হচ্ছে না।

আগুয়েরোর গোলেই গত শনিবার রাতে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে আসা আইসল্যান্ডের বিপক্ষে এগিয়ে যায় আর্জন্টিনা। এটাই বিশ্বকাপে আগুয়েরোর প্রথম গোল। তবে এই উচ্ছ্বাস ৫ মিনিটও স্থায়ী হয়নি তাদের। ৫ মিনিটের মধ্যে গোল পরিশোধ করে ম্যাচে সমতা আনে আইসল্যান্ড। দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিটে দারুণ সুযোগ আসে মেসির হাতে। কিন্তু তার পেনাল্টি কিক দুর্দান্তভাবে ডানদিকে ঝাঁপিয়ে থামিয়ে দেন আইসল্যান্ড গোলকিপার হলডারসন।

মেসিকে দোষারোপ না করার আহ্বান জানিয়ে আগুয়েরো বলেছেন, 'আজ আমাদের তার পাশে থাকতেই হবে। আমরা জানি, যে কোনো মুহূর্তে সে ম্যাচের ফল নির্ধারণ করতে পারে। প্রথম ম্যাচ সবসময় কঠিন। সবার বিপক্ষেই আর্জেন্টিনা জিততে চায়। আমি আশা করি, ক্রোয়েশিয়া ম্যাচ আরও ভালো হবে।'

আগুয়েরো এই বক্তব্য দিয়ে যেন মনে করিয়ে দিলেন, এই মেসির হ্যাটট্রিকেই ছিটকে যেতে যেতে বাছাইপর্ব থেকে রাশিয়া বিশ্বকাপের মূলপর্বে উঠেছিল আর্জেন্টিনা। আগামী বৃহস্পতিবার তাদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। একা মেসি বাছাইপর্ব পার করেছেন দলকে; বিশ্বকাপের কঠিন মঞ্চেও কি পারবেন?

বিডি-প্রতিদিন/ ই-জাহান

সর্বশেষ খবর