১৯ জুন, ২০১৮ ১৭:০৯

শঙ্কা কাটিয়ে রাশিয়ার বিপক্ষে মাঠে নামছেন সালাহ

অনলাইন ডেস্ক

শঙ্কা কাটিয়ে রাশিয়ার বিপক্ষে মাঠে নামছেন সালাহ

মিশরের বিপক্ষে আজ মাঠে নামছে স্বাগতিক রাশিয়া। সেইন্ট পিটার্সবার্গে মিশরকে হারাতে পারলেই নক আউট পর্ব অনেকটা নিশ্চিত হয়ে যাবে স্বাগতিকদের। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে সেই লড়াই।

উরুগুয়ের বিপক্ষে পরাজয়ের ফলে দেয়ালে পিঠ ঠেকে গেছে মিশরের। তাই আজই ঘুরে দাঁড়াতে চায় মিশর। কারণ ইতোমধ্যেই 'এ' গ্রুপ থেকে প্রথম ম্যাচে জয় পেয়েছে উরুগুয়ে ও স্বাগতিক রাশিয়া। তাই আজ ঘুরে দাঁড়াতে না পারলে বিদায় নিতে হবে তাদের। কেননা আজ রাশিয়া জয়ী হলেই প্রথম দল হিসেবে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হবে তাদের।  

শতভাগ ফিট থাকার পরও কোচ হেক্টর কুপার সালাহকে উরুগুয়ের বিপক্ষে নামাননি। তাই দলের এমন কঠিন মুহূর্তে কিছুতেই মাঠের বাইরে থাকতে রাজি নন সালাহ। সেই শঙ্কা কাটিয়ে আজ স্বাগতিক রাশিয়ার বিপক্ষে ঠিকই মাঠে থাকবেন এ সময়ের অন্যতম আলোচিত এই ফুটবলার। 

কুপার বলেন, প্রতিটি ম্যাচের আগেই খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা হয়। সালাহ'রও হয়েছে। আশা করছি ও খেলবে। এই ম্যাচটা আমাদের জন্য বাঁচা-মরার। এখানে সেরা শক্তি নিয়েই ঝাঁপিয়ে পড়তে হবে। আশা করছি জয় নিয়েই ফিরতে পারব।

প্রসঙ্গত, গত ১৪ জুন রাশিয়া ও সৌদি আরবের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় রাশিয়া বিশ্বকাপ। এবারের টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশ নিচ্ছে। আগামী ১৫ জুলাই অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। গত বিশ্বকাপ আসরে শিরোপা ঘরে তুলেছিল জার্মানি। আর রানার্স আপ হয়েছিল অন্যতম দল আর্জেন্টিনা।

বিডি প্রতিদিন/১৯ জুন ২০১৮/আরাফাত

সর্বশেষ খবর