Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুন, ২০১৮ ০৯:৫৪ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ জুন, ২০১৮ ১৬:৪৩
আর্জেন্টিনা দলে বিদ্রোহ, একাদশ ঠিক করবে মেসিরাই!
অনলাইন ডেস্ক
আর্জেন্টিনা দলে বিদ্রোহ, একাদশ ঠিক করবে মেসিরাই!
ফাইল ছবি
bd-pratidin

জমে উঠেছে রাশিয়া বিশ্বকাপ। মাঠের লড়াইয়ের পাশাপাশি পয়েন্ট টেবিলেও চলছে হাড্ডাহাড্ডি লড়াই।  তবে এক্ষেত্রে আসরের অন্যতম ফেভারিট আর্জেন্টিনা দল অনেকটাই পিছিয়ে।  দলটির দ্বিতীয় রাউন্ডে উঠা নিয়েই দেখা দিয়েছে শঙ্কা।  বিশেষ করে ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হারার পর বিশ্বজুড়ে তীব্র সমালোচনার মুখে পড়েছে মেসির দল। 

এরই মধ্যে আর্জেন্টিনা শিবিরে শুরু হয়েছে বিদ্রোহ।  জানা গেছে, মঙ্গলবার গ্রুপের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনার প্রথম একাদশ নির্বাচনে কোচ জর্জ সাম্পাওলি কোনো হস্তক্ষেপ করবেন না। 

এ ব্যাপারে আর্জেন্টিনা সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বিদ্রোহ এমন জায়গায় পৌঁছেছে যে সাম্পাওলিকে কেউ মানছেন না। প্রথম একাদশও নাকি ঠিক করবেন ফুটবলাররাই।  

কোচের সিদ্ধান্ত নিয়ে ফুটবলারদের মনে অসন্তোষের আগুন জ্বলছে বিশ্বকাপের শুরু থেকেই।  ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে হারের পর সেই আগুন পরিণত হয়েছে লাভাস্রোতে।  নাইজেরিয়ার মুখোমুখি হওয়ার আগেই সাম্পাওলির অপসারণ চান ফুটবলাররা।  তার জায়গায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) জেনারেল ম্যানেজার ও ছিয়াশির বিশ্বকাপজয়ী তারকা বুরুচাগাকে চান মেসি-আগুয়েরোরা।  যদিও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন এই দাবি মানেনি।  তারা সাম্পাওলিকেই বহাল রেখেছে।

আর্জেন্টিনা সংবাদমাধ্যম জানায়, দলকে চাঙ্গা রাখতে সবচেয়ে বেশি দায়িত্ব নিয়েছেন লিওনেল মেসি ও হাভিয়ের মাসচেরানো। আইসল্যান্ডের বিরুদ্ধে ড্র এবং ক্রোয়েশিয়ার কাছে হারে মেসিদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে।  শেষ ষোলোয় উঠতে হলে নাইজেরিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনাকে জিততেই হবে।  পাশাপাশি প্রার্থনা করতে হবে ক্রোয়েশিয়ার সাথে যেন হেরে যায় আইসল্যান্ড।

বিডি প্রতিদিন/ ২৫ জুন ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow