Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুন, ২০১৮ ১০:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ জুন, ২০১৮ ১১:৫৩
বানেগার সঙ্গে বিবাদ নিয়ে মুখ খুললেন মাসচেরানো
অনলাইন ডেস্ক
বানেগার সঙ্গে বিবাদ নিয়ে মুখ খুললেন মাসচেরানো
ফাইল ছবি
bd-pratidin

রাশিয়া বিশ্বকাপের অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। তবে আসরে খুব নাজুক অবস্থানে আছে দলটি, দ্বিতীয় রাউন্ডে উঠা নিয়েই দেখা দিয়েছে শঙ্কা।  বিশেষ করে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হেরে যাওয়ার পর বিশ্বজুড়ে তীব্র সমালোচনার মুখে পড়েছে মেসির দল। 

পাশাপাশি দলের খেলোয়াড়দের নিয়েও ব্যাপকভাবে সমালোচনা শুরু হয়েছে।  বিশেষ করে আর্জেন্টিনার তারকা মিডফিল্ডার হাভিয়ার মাসচেরানো ও এভার বানেগার মধ্যকার পূর্বের বিবাদকেও সামনে নিয়ে আসা হচ্ছে।

এদিকে আর্জেন্টিনার বিভিন্ন ক্লাবে কোচের দায়িত্ব পালন করা রিকার্দো কারাসো লোম্বারি গণমাধ্যমে সেই বিবাদকে আরও উস্কে দাবি করেছেন, ওই দু’জন খেলোয়াড়ের মধ্যে পূর্বের যে বিবাদ ছিলো, সেই বিবাদই বর্তমানের খেলায় প্রভাব পড়ছে।  

তবে কোচের এই সমালোচনা উড়িয়ে দিয়েছেন, খোদ মাসচেরানো। তিনি বলেন, কোপা আমেরিকার ফাইনালের পর বানেগাকে আঘাত করার অভিযোগে অভিযুক্ত হয়েছিলাম এবং কেউই এটিকে অস্বীকার করেনি। এটা নিয়ে কিছুই ঘটেনি। গতকাল, একটি ভিডিও খুঁজে পাওয়া যায় যেখানে কেউ আমাকে এই সম্পর্কে অভিযুক্ত করেছেন। তিনি আর্জেন্টিনা ফুটবলের একজন অপ্রীতিকর ব্যক্তি। আমরা সবাই জানি যে তিনি কে (কারাসো লোম্বারি)।

বিডি প্রতিদিন/ ২৫ জুন ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow