Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুন, ২০১৮ ১০:২৩ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ জুন, ২০১৮ ১৬:৪৩
বরখাস্ত হচ্ছেন আর্জেন্টিনার কোচ সাম্পাওলি, কিন্তু...
অনলাইন ডেস্ক
বরখাস্ত হচ্ছেন আর্জেন্টিনার কোচ সাম্পাওলি, কিন্তু...
bd-pratidin

রাশিয়া বিশ্বকাপে টানা দুই ম্যাচ জয়হীন থেকে গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ার শঙ্কায় গত বিশ্বকাপের রানার্স-আপ আর্জেন্টিনা। মাঠের খেলায় নেই কোনো পরিকল্পনা কিংবা ফুটবল সৌন্দর্য। যা নিয়ে ইতোমধ্যে দলের ময়নাতদন্ত শুরু হয়ে গেছে। এতে করে বেরিয়ে আসছে কোচের বিরুদ্ধে ফুটবলারদের বিদ্রোহ ও দলের ভেতর কোন্দল। যা ভালোভাবে নিচ্ছে না আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনও। তাই বিশ্বকাপের পর কোচ জর্জ সাম্পাওলি বরখাস্ত হচ্ছেন বলে জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যম।

লন্ডনের দ্য সানের খবর, রাশিয়া বিশ্বকাপের পর বরখাস্ত হচ্ছেন আর্জেন্টিনার কোচ জর্জ সাম্পাওলি। তবে লিভারপুল মিডফিল্ডার হাভিয়ের মাসচেরানোর নেতৃত্বে দলের সিনিয়র খেলোয়াড়রা চান এখনই তাকে কোচের পদ থেকে ছেঁটে ফেলা হোক। একই সঙ্গে ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী ফুটবলার জর্জ বারুচাগাকে আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিতব্য নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচে কোচের আসনে দেখতে চান তারা। 

খবর আরও বলা হয়, খেলোয়াড়রা গত শুক্রবার রাতে সাম্পাওলি, তার কোচিং স্টাফ এবং আর্জেন্টিনা ফুটবলা ফেডারেশনের প্রধানের সঙ্গে সাক্ষাৎ করে। এ সময় খেলোয়াড়রা পরিষ্কার করেন যে, তারা চিলির কোপা আমেরিকা জয়ী কোচের ওপর বিশ্বাস ও শ্রদ্ধা হারিয়ে ফেলেছে।

এদিকে, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান ক্লাডিও টাপিয়া বিশ্বকাপ পর্যন্ত সাম্পাওলিকে দায়িত্ব চালিয়ে যেতে বলেছেন। একই সঙ্গে বিশ্বকাপের পর যে তাকে আর রাখা হবে না সে কথাও জানিয়ে দেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow