২৫ জুন, ২০১৮ ১০:৫৬

মেসিও হতাশ, জানালেন মাসচেরানো

অনলাইন ডেস্ক

মেসিও হতাশ, জানালেন মাসচেরানো

ফাইল ছবি

রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে পুরো ফুটবল জগত।  তবে আসরের অন্যতম ফেভারিট আর্জেন্টিনার অবস্থা নাজুক।  ড্র আর হারের মধ্য দিয়ে এখন তাদের দ্বিতীয় রাউন্ডে উঠাই কঠিন হয়ে গেছে।  চলতি আসরে চমক দেখাতে পারেননি বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ও আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিও।  তবে আর্জেন্টিনার জন্য প্রদীপের আলো জ্বালিয়ে রেখেছে নাইজেরিয়া।  আফ্রিকার দেশটিকে হারাতে পারলে টুর্নামেন্টে টিকে থাকবে হোর্হে সাম্পাওলির শিষ্যরা।

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১২টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা-নাইজেরিয়া।  ডু অর ডাই ম্যাচটির আগে হাভিয়ের মাসচেরানো মেসির বিষয়ে জানালেন, সবার মতো আমাদেরও হতাশা রয়েছে।  মেসিও হতাশ, কারণ সময় আমাদের সঙ্গে নেই। আমাদের মতো তিনিও একজন মানুষ। দ্রুত আমাদের বর্তমান পরিস্থিতি পরিবর্তন করতে আগ্রহী তিনি।

এ নিয়ে দলের সহ-অধিনায়ক বলেন, পরিস্থিতি বদলানোর জন্য আমরা একটি বৈঠক করেছি।  দ্বিতীয় রাউন্ডে কোয়ালিফাই করতে হলে কি করতে হবে সেবিষয়ে আলোচনা করা হয়েছে। 

এছাড়া সাম্পাওয়ালির সঙ্গে বিবাদের ব্যাপারে মাসচেরানো বলেন, কোচের সঙ্গে আমাদের সম্পর্ক স্বাভাবিকই রয়েছে। তার সঙ্গে আমাদের কোনো দ্বন্দ্ব থাকলে তা আমরা আগেই বলতাম।

উল্লেখ্য, নাইজেরিয়ার বিপক্ষে জয় ছাড়াও আর্জেন্টিনাকে তাকিয়ে থাকতে হবে একটি ম্যাচের দিকে।  আইসল্যান্ড যদি ক্রোয়েশিয়াকে হারিয়ে দেয় তখন উঠবে গোল পার্থক্যের প্রশ্ন।  

বিডি প্রতিদিন/ ২৫ জুন ২০১৮/ ওয়াসিফ

সর্বশেষ খবর