২৫ জুন, ২০১৮ ১৪:৩২

ইংল্যান্ডের হাতেই শিরোপা দেখছেন ল্যাম্পার্ড

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের হাতেই শিরোপা দেখছেন ল্যাম্পার্ড

ফাইল ছবি

রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে পুরো ফুটবল জগত।  এইমধ্যে চমক দেখাতে শুরু করেছে তারকা খেলোয়াড়রা, ছন্দে ফিরেছে বড় দলগুলো।  আর তারই জের ধরে নিজেদের দ্বিতীয় ম্যাচে রবিবার পানামাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড।  ইংলিশদের এমন জয়ে মুগ্ধ ইংল্যান্ডের সাবেক ফুটবলার ফ্রাঙ্ক ল্যামপার্ড।  দলের কাছে প্রত্যাশাও বেড়ে গেছে তার।  তাই স্বদেশী ইংলিশ খেলোয়াড়দের হাতেই রাশিয়া বিশ্বকাপের ট্রফি দেখছেন তিনি।

এ ব্যাপারে ডার্বি কাউন্টি ক্লাবের ম্যানেজার ল্যামপার্ড বলেন, ‘আমি মনে করি ইংল্যান্ড শিরোপা জয় করবেই, আমি সত্যিই বিশ্বাস করি।” ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেটের প্রশংসা করে ল্যাম্পার্ড আরও বলেন, তিনি গত দুই বছরে দলের দর্শনই বদলে দিয়েছেন।

ল্যামপার্ড বলেন, বাইরে থেকে বোঝা যাবে না ভিতরে আমরা কতোটা পাল্টে গেছি। আমি মনে করি এটা আগের বছরগুলোর চেয়ে হাজারগুণ পরিবর্তন হয়েছে। বিবিসি লাইভের এক সাক্ষাৎকারে এমনটাই আশা প্রকাশ করেছেন ল্যামপার্ড।

উল্লেখ্য, ল্যামপার্ড নিজের ক্যারিয়ারে তিনটি বিশ্বকাপ খেললেও সফল হতে পারেননি কোনোটিতেই। ২০০৬ সালে কোয়ার্টার ফাইনাল, ২০১০ সালে শেষ ষোলো ও ২০১৪ সালে প্রথম পর্ব থেকেই বাদ পড়ে ইংল্যান্ড। 

বিডি প্রতিদিন/ ২৫ জুন ২০১৮/ ওয়াসিফ

সর্বশেষ খবর