Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৮ ১৬:১০
আপডেট : ২৫ জুন, ২০১৮ ১৬:১৬

মেসির জন্মদিনে যা বললেন নেইমার-সুয়ারেজ

অনলাইন ডেস্ক

মেসির জন্মদিনে যা বললেন নেইমার-সুয়ারেজ

রাশিয়া বিশ্বকাপের উত্তেজনা ছড়িয়ে পড়েছে সর্বত্র।  প্রতিটি ম্যাচেই চলছে হাড্ডাহাড্ডি লড়াই, পাশাপাশি পয়েন্ট টেবিলেও চলছে তীব্র প্রতিযোগিতা।  তবে এবারের আসরের অন্যতম ফেভারিট লিওনেল মেসির আর্জেন্টিনা অনেকটাই ব্যাকফুটে।  দ্বিতীয় রাউন্ডে উঠা নিয়েই দেখা দিয়েছে শংঙ্কা।  এরইমাঝে ৩১ বছরে পা দিয়েছেন আর্জেন্টিনার মহাতারকা মেসি।  তাই মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষে নামার আগে ট্রেনিং সেশনে অনেকটা খোশ মেজাজেই দেখা গেল তাকে।

রবিবার হোটেলে দলের সদস্যদের সঙ্গে জন্মদিনের কেকও কেটেছেন পাঁচবারের ব্যালন ডি অর’ জয়ী।  বর্তমান ফুটবলের অন্যতম সেরা এই খেলোয়াড়ের জন্মদিনে বিশ্বের নানা প্রান্ত থেকে ব্যতিক্রমী সব আয়োজন করেছেন ভক্তরা।  আলাদা করে শুভেচ্ছা জানিয়েছেন ঘনিষ্ঠরা।  বাদ পড়েননি ব্রাজিল দলের সবচেয়ে সেরা তারকা নেইমারও।

নিজের ইনস্ট্রাগ্রামে সাবেক সতীর্থর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ছবিও পোস্ট করেন সাম্বা ফরোয়ার্ড।  এতে ক্যাপশন হিসেবে লেখেন, শুভ জন্মদিন ভাই!!! অভিনন্দন, আমি সবসময় তোমার জন্য সেরাটাই আশা করি।

মেসিকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি বার্সা ও উরুগুয়ের ফরোয়ার্ড লুইজ সুয়ারেজও।  নিজেদের সাদা কালো একটি পোস্ট করে সুয়ারেজ লিখেন, ৩১ তম জন্মদিনে শুভেচ্ছা।  দিনটি ঠিক মতো উদযাপন করো।  তোমাকে সবসময় সমর্থন করি।  তোমার জন্য শুভ কামনা রইলো, বন্ধু। 

উল্লেখ্য, গ্রুপ ‘ডি’র ডু অর ডাই ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জয় ছাড়া আর কোনো রাস্তা নেই আর্জেন্টিনার।  বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ড্র ও পরের ম্যাচে ক্রোশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হেরে টুর্নামেন্টে চাপে পড়ে মেসির দল।

বিডি প্রতিদিন/ ২৫ জুন ২০১৮/ ওয়াসিফ


আপনার মন্তব্য