Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৮ ১১:১১ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ জুলাই, ২০১৮ ১২:০৫
ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতলে আশ্চর্য প্রতিশ্রুতি ক্রোয়েট মডেলের!
অনলাইন ডেস্ক
ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতলে আশ্চর্য প্রতিশ্রুতি ক্রোয়েট মডেলের!
ফাইল ছবি

বিশ্বকাপ জয় মানে আনন্দ, সেই সঙ্গে বাঁধ ভাঙ্গা উন্মাদনাও। রাশিয়া বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে ক্রোয়েশিয়া হারাতে পারবে কিনা, তা এখনই বলা সম্ভব নয়। আজ রাতেই মাঠে আগুন জ্বলবে। সেই ম্যাচ মাঠে গড়ানোর আগেই ক্রোয়েশিয়ার মডেল নাইভস সেলসিয়াস খাটো পোশাক পরে চলতি বছরের জন্য শেষবার আগুন জ্বালাবেন বলে জানিয়েছেন। 

তবে চলতি বছরে এটাই হতে পারে অর্ধনগ্ন সেলসিয়াসের শেষ পোস্ট। কেননা, ক্রোয়েশিয়া জিতলে অন্য রূপে ধরা দেবেন সেলসিয়াস। আর পাঁচ-ছয় মাস তিনি খাটো পোশাকে সামনে আসবেন না। বড় পোশাক পরবেন। ভদ্র হয়ে যাবেন এই সুন্দরী মডেল।    

সেলসিয়াসের এমন শপথের কথা শুনে স্তম্ভিত হওয়ার জোগাড় তার ভক্তদের। সেলসিয়াস জানিয়েছেন, রাশিয়া থেকে ক্রোয়েশিয়া বিশ্বকাপ নিয়ে গেলেই, তিনি অর্ধনগ্ন সেলফি পোস্ট করা ছেড়ে দেবেন। যিনি একদা বলেছিলেন, অর্ধনগ্ন থাকতেই তিনি নাকি পছন্দ করেন, সেই কন্যার মুখেই এমন কথা! 

তবে ফাইনালের আগে শেষবারের মতো পারদ চড়াতে চান সেলসিয়াস। ভক্তদেরও নিরাশ করতে চান না তিনি। জানিয়ে দিয়েছেন, ফাইনালের আগে খাটো পোশাকে ছবি তুলবেন তিনি। এমন ছোটখাটো পোশাক পরে এর আগে তিনি ছবি তোলেননি। নিজের অভ্যাস বদলে দেওয়া প্রসঙ্গে সেলসিয়াস জানিয়েছেন, ‘‘ক্রোয়েশিয়া যদি চ্যাম্পিয়ন হয়, তাহলে খাটো পোশাক পরা পাঁচ মাসের জন্য ছেড়ে দেব।’


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

up-arrow