Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৮ ১৮:৪৪ অনলাইন ভার্সন
সেমিতে ছিলেন না, ফাইনালে থাকবেন কি ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট?
অনলাইন ডেস্ক
সেমিতে ছিলেন না, ফাইনালে থাকবেন কি ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট?

রাশিয়া বিশ্বকাপের ফাইনালে আজ ফ্রান্সের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। তবে ম্যাচ ছাপিয়ে আলোচনায় উঠে আসছে ক্রোট প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার কেতারোভিচের নাম। লুকা মডরিচদের উৎসাহ দিতে প্রায় প্রতিটি ম্যাচে গ্যালারিতে দেখা গেছে ক্রোট প্রেসিডেন্টকে। তবে ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে গ্যালারিতে ছিলেন না এই সুন্দরী। তাতে অবশ্য জয়ে ভাটা পড়েনি। তবে গ্যালারিতে তাকে এক নজর দেখতে যারা ইচ্ছা প্রকাশ করেছিলেন তারা হতাশই হয়েছেন। আজ কি মিলবে ক্রোট প্রেসিডেন্টের দেখা, এমন প্রশ্ন এখন রাশিয়া ছাড়িয়ে সারা বিশ্বের অগণিত ফুটবল সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়েছে।

তবে আপাতত যে খবর, তাতে আশা দেখতে পারেন সমর্থকরা। সেমিফাইনালে কলিন্দা উপস্থিত ছিলেন না ন্যাটো সম্মেলনের কারণে। তবে সেই সম্মেলন দুদিন আগেই শেষ হয়ে গেছে। তাই, আজ তিনি যে গ্যালারিতে থাকবেন সেটা অনেকটা ধরে নেওয়া যায়। যেটার ইঙ্গিত পাওয়া কলিন্দার এক বক্তব্যে।

ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো ফাইনালে উঠে লুকা মডরিচরা। এরপর শুক্রবার এক সাক্ষাৎকারে ফাইনাল ম্যাচ নিয়ে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট জানান, আমি খুবই রোমাঞ্চিত। আমি বুঝতে পারছি না কীভাবে রবিবার পর্যন্ত অপেক্ষা করব। ফলাফল যাই হোক সেটা কোনো ব্যাপার নয়। আমরা ইতিমধ্যে বিজয়ী।' 


বিডি-প্রতিদিন/১৫ জুলাই, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow