Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৮ ১১:২৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ জুলাই, ২০১৮ ১৩:৪১
এমবাপ্পে সম্পর্কে যা বললেন কাকা
অনলাইন ডেস্ক
এমবাপ্পে সম্পর্কে যা বললেন কাকা

রাশিয়া বিশ্বকাপের শিরোপা ঘরে তুলেছে ফ্রান্স। পুরো আসরেই দুর্দান্ত ছন্দে ছিল গ্রিজম্যান-পোগবারা। তবে এই আসরে গতি আর দক্ষতা দিয়ে ফুটবল বিশ্বের নজর কেড়েছেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পে। দুরন্ত এই ফরাসি খেলোয়াড়কে প্রশংসায় ভাসিয়েছেন অনেকেই। আর সেই তালিকায় এবার নাম লেখালেন সাবেক ব্রাজিলিয়ান সুপারস্টার কাকা।

তিনি বলেছেন, এই বয়সেই সে (এমবাপ্পে) অনেক বেশী পরিণত। বিশ্বকাপে তার মতো তরুনের খেলা দেখতে পারাটা ফ্রেঞ্চ সমর্থকদের জন্য সৌভাগ্যের বিষয়।

ব্রাজিলের জাতীয় দলের জার্সি গায়ে ৯২ গোল করা কাকা পিএসজির এই ফরোয়ার্ডের পারফরমেন্স সম্পর্কে বলেছেন, ‘আমি মনে করি তার সবচেয়ে বড় গুণ হচ্ছে গতি। সে অনেক দ্রুত গতিতে দৌঁড়াতে পারে। অবশ্যই শুধুমাত্র সে দৌঁড়ায় না, তার দৌঁড় নিয়ন্ত্রণেরও অসাধারণ দক্ষতা আছে। তার বয়স এখন মাত্র ১৯ বছর। কিন্তু মাঝে মাঝে মনে হয় তার বয়স ৩৫ বছর, অনেক বেশী পরিণত, দারুণভাবে ম্যাচ নিয়ন্ত্রণ করে। মোট কথা তার উপর অনায়াসেই ভরসা করা যায়। আমি বিশ্বাস করি তার ভবিষ্যত অনেক উজ্জ্বল। মাত্র ১৯ বছর বয়সে সে যেভাবে বিশ্বকাপের মত বড় মঞ্চে পারফর্ম করেছে তাতে তাকে এই নিয়ে এই ভবিষদ্বানী করাই যায়।’ 

বিডি প্রতিদিন/ ১৬ জুলাই ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow