রবিবার, ৭ আগস্ট, ২০২২ ০০:০০ টা

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ে চাকরি

আবেদনকারীর বয়স ২০২২ সালের ৩১ জুলাই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে

চাকরির খোঁজ ডেস্ক

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ে চাকরি

বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিকদের মানবিক সহায়তা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয় এবং এর নিয়ন্ত্রণাধীন ক্যাম্পের (কক্সবাজার জেলার উখিয়া ও টেকনাফ উপজেলায় এবং নোয়াখালী জেলার ভাসানচরে স্থাপিত ক্যাম্প) অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ করার বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

১. পদের নাম : রেফারেল কো-অর্ডিনেটর

পদসংখ্যা : ১

যোগ্যতা : এমবিবিএস পাস, বিএমডিসি নিবন্ধন করা। সরকারি/বেসরকারি/আন্তর্জাতিক সংস্থায় সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, এ ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। স্বাস্থ্যকেন্দ্র পরিচালনা, বৈদেশিক প্রশিক্ষণ, আন্তর্জাতিক সংস্থায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার।

বেতন : সাকুল্যে মাসিক বেতন দেড় লক্ষ্য টাকা।

২. পদের নাম : মেডিকেল টিম লিডার

পদসংখ্যা : ১

যোগ্যতা : এমবিবিএস পাস, বিএমডিসি নিবন্ধন করা। সরকারি/বেসরকারি/আন্তর্জাতিক সংস্থায় সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, এ ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বেতন: সাকল্যে মাসিক ১ লক্ষ ২০ হাজার।

৩. পদের নাম : মেডিকেল অ্যাসিস্ট্যান্ট

পদসংখ্যা: ২

যোগ্যতা : সরকারি প্রতিষ্ঠান/ সরকারিভাবে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট পাস এবং সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন : সাকল্যে মাসিক ৩৮, ৫০০ টাকা।

নির্ধারিত ফরমে আবেদনপত্র শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার বরাবর সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে ১০ টাকার ডাকটিকিট সংবলিত ফেরত খাম (প্রার্থীর বর্তমান ঠিকানাসহ) সংযুক্ত করতে হবে। আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও অস্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা ও জন্ম তারিখ, মুঠোফোন নম্বর উল্লেখ করতে হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও দক্ষতার সনদ, জন্মনিবন্ধন/ জাতীয় পরিচয়পত্র, ইউপি চেয়ারম্যান/ পৌরসভা মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদ ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি সত্যায়ন করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

৪. পদের নাম : ফার্মাসিস্ট

পদসংখ্যা : ১

যোগ্যতা : সরকারি প্রতিষ্ঠান/সরকারিভাবে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন ফার্মেসি (তিন বছর মেয়াদি) পাস। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

বেতন: সাকল্যে মাসিক ৩৮, ৫০০ টাকা।

৫. পদের নাম : ফার্মাসিস্ট কাম স্টোর কিপার

পদসংখ্যা : ১

যোগ্যতা : সরকারি প্রতিষ্ঠান/সরকারিভাবে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন ফার্মেসি (তিন বছর মেয়াদি) পাস। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

বেতন : সাকল্যে মাসিক ৩৮,২০০ টাকা।

৬. পদের নাম : হেলথ কাউন্সিলর

পদসংখ্যা : ১

যোগ্যতা : স্নাতক পাস। স্বাস্থ্য শিক্ষা বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : সাকল্যে মাসিক ২৭,৬০০ টাকা।

৭. পদের নাম : মেডিকেল রেফারেল সহকারী

পদসংখ্যা : ৩

যোগ্যতা : স্নাতক পাস। স্বাস্থ্য শিক্ষায় অভিজ্ঞ।

বেতন : সাকল্যে মাসিক ২৭, ৬০০ টাকা।

৮. পদের নাম : অ্যাম্বুলেন্সচালক

পদসংখ্যা : ৩

যোগ্যতা : এসএসসি পাস। পাঁচ বছরের গাড়ি চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : সাকল্যে মাসিক ২৭,৬০০ টাকা।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়, মোটেল রোড, কক্সবাজার।

আবেদনের শেষ সময় : ২৫ আগস্ট ২০২২

বিস্তারিত : rrrc.portal.gov.bd/notices

 

 

সর্বশেষ খবর