রবিবার, ২৮ আগস্ট, ২০২২ ০০:০০ টা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ বুদ্ধিজীবী ডা. মোহাম্মদ মোর্তজা মেডিকেল সেন্টার

চিফ মেডিকেল অফিসার পদে নিয়োগ

চাকরির খোঁজ ডেস্ক

চিফ মেডিকেল অফিসার পদে নিয়োগ

বিধি মোতাবেক প্রদেয় ভাতা ও সুবিধাদিসহ টা: -৫৬,৫০০-৭৪,৪০০/- বেতন স্কেলে (জাতীয় বেতন স্কেল-২০১৫) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ বুদ্ধিজীবী ডা. মোহাম্মদ মোর্তজা মেডিকেল সেন্টারের শূন্য চিফ মেডিকেল অফিসার-এর পদ পূরণের জন্য ৫০/- (পঞ্চাশ) টাকার বিনিময়ে রেজিস্ট্রারের দফতরে প্রাপ্তব্য নির্ধারিত ফরমে বাংলাদেশি স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

যোগ্যতা ও অভিজ্ঞতা : প্র্রার্থীকে এমবিবিএস এবং যে কোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে চিকিৎসাবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি বা ডিপ্লোমাধারী হতে হবে। শিক্ষাজীবনের সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি থাকতে হবে। প্রার্থীকে কোনো বিশ্ববিদ্যালয় বা অন্য কোনো প্রতিষ্ঠানে কমপক্ষে ১৫ (পনেরো) বছরের পেশাগত দায়িত্ব পালন করার অভিজ্ঞতা থাকতে হবে।

লক্ষণীয় : একই  পদে ২৮-১০-২০১৯ তারিখে পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই।

আবেদন ফি : রেজিস্ট্রারের অনুকূলে প্রদেয় ১০০০/- (এক হাজার) টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এবং সব সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ ৮ (আট) প্রস্থ দরখাস্ত আগামী ০৮-০৯-২০২২ তারিখের মধ্যে রেজিস্ট্রারের (২০৩ নং কক্ষে) নিকট পৌঁছাতে হবে। কোনো প্রতিষ্ঠানের কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত দাখিল করতে হবে।   

 

সর্বশেষ খবর