৩ ডিসেম্বর, ২০১৫ ১৭:০২

বিসিসিআইয়ের সংবর্ধনায় ধোনির নাম নিলেন না শেবাগ!

অনলাইন ডেস্ক


বিসিসিআইয়ের সংবর্ধনায় ধোনির নাম নিলেন না শেবাগ!

তাকে প্রায় আড়াই বছর ধরে বাড়িতে বসিয়ে রাখা হয়েছিল। তার জায়গায় খেলে ভারতীয় ওপেনাররা রানের বন্যা বইয়ে দিয়েছেন এমনটা আদৌ নয়। তবু কি এক কারণে বিসিসিআই দলে ব্রাত্যই রেখেছিল বীরেন্দ্র শেবাগকে।

রাগেই হোক, ক্ষোভেই হোক অথবা অভিমানে, ক্রিকেটকে বিদায়টা জানিয়ে ফেলেছেন বীরেন্দ্র সেহবাগ। আর তার এক মাস পড়ে এসে বিসিসিআই প্রায়শ্চিত্ত করল ফিরোজ শাহ কোটলায় গান্ধী-ম্যান্ডেলা সিরিজের শেষ টেস্টের শুরুতে।

ফিরোজ শাহ কোটলায় এবার বীরু ৩১৯, ৩০৯ স্ট্যান্ডও করা হবে। নিজের দুই ছেলে এবং স্ত্রীকে নিয়েই এদিন মাঠে এসেছিলেন ভারতীয় ক্রিকেটের সবথেকে রোমাঞ্চকর ব্যাটসম্যান। নিজের ছেলেকে দিব্যি বলেওদিলেন, 'আমার ৩১৯ রানের রেকর্ড ভাঙতে পারলে, ফেরারি গাড়ি দেব।'

পাশাপাশি বীরু এটাও অবলীলায় স্বীকার করে নিয়েছেন যে, ৩০০ রান করতে গেলে অনেক কিছুরই দরকার হয় বটে। তবে সবথেকে বেশি দরকার হয়, ভাগ্যর! তিনি তার অধিনায়ক হিসেবে সৌরভ গাঙ্গুলি, রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলের অবদানের কথা স্বীকার করেছেন। তাদেরকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু তার মুখ থেকে একবারও বেরোয়নি তার শেষ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কথা।

আর তারপরেই উঠছে প্রশ্ন। বীরু কি ইচ্ছে করেই নিলেন না, ধোনির নাম, নাকি, ভুলবশত এমনটা হয়ে গিয়েছে? উত্তর যেটাই হোক, খেলার মতোই আজ বিসিসিআইয়ের সংবর্ধনাতেও মেজাজেই ছিলেন নজফগড়ের নবাব।


সূত্র: জি২৪

বিডি-প্রতিদিন/ ০৩ ডিসেম্বর, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর