Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০১৮ ১২:১২
আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৮ ১৪:২৪

আবারও ভারতীয় গণমাধ্যমে হিরো আলম

অনলাইন ডেস্ক

আবারও ভারতীয় গণমাধ্যমে হিরো আলম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। তার এই নির্বাচন করার খবর দেশের গণমাধ্যম ছাপিয়ে স্থান করে নেয় ভারতীয় গণমাধ্যমেও। তবে শেষ পর্যন্ত জাতীয় পার্টির মনোনয়ন পাননি তিনি। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন হিরো আলম। স্বাক্ষরে গরমিল থাকার অভিযোগে নির্বাচন কমিশন তার মনোনয়ন বাতিল করলেও গতকাল সোমবার হাইকোর্টের আদেশে প্রার্থিতা ফিরে পেয়েছেন হিরো আলম। এবার সেই খবরও দেশের গণমাধ্যম ছাপিয়ে ভারতীয় গণমাধ্যমে স্থান করে নিয়েছে।

জি নিউজের খবর, আদালতের নির্দেশে বাংলাদেশের নির্বাচনে প্রার্থী হওয়ার যোগ্যতা অর্জন করলেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। ইউটিউব ভিডিও বদৌলতে দুই বাংলার মানুষের কাছেই জনপ্রিয়তা পেয়েছেন এই বাংলাদেশি নায়ক। এবার বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছিলেন হিরো আলম। তবে তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়। এরপরই হাইকোর্টের দ্বারস্থ হন হিরো আলম। আদালতের নির্দেশে বগুড়া-৪ আসনে তাঁর প্রার্থী হওয়া নিয়ে আরও কোনও বাধা রইল না। 

২৮ নভেম্বর নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন হিরো আলম। কিন্তু গত ২ ডিসেম্বর রিটার্নিং অফিসার তাঁর মনোনয়নপত্রটি যাচাইয়ের পর বাতিল ঘোষণা করেন। মনোনয়নপত্র স্বাক্ষর জালিয়াতির অভিযোগ ওঠে। তাঁর মনোনয়নপত্রটি বাতিল করে নির্বাচন কমিশনও। কিন্তু হাল ছাড়েননি আলম। আদালতে মামলা জেতার পর  হিরো আলমের প্রতিক্রিয়া, ''আমাকে মনোনয়নপত্র পেশের অধিকার দিয়েছে আদালত। প্রতীক দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছে। এবার বগুড়ায় গিয়ে প্রচার শুরু করব''।                       
     
খবরে আরও বলা হয়, বগুড়ার এরুলিয়ার হিরো আলম জীবনে বহু প্রতিকূলতা পেরিয়ে সাফল্য পেয়েছেন। দুই বাংলাতেই জনপ্রিয় আলম। মূলত ইউটিউব ও ফেসবুকে নানা ভিডিওর মাধ্যমেই পরিচিত মুখ তিনি হিরো।       

বিডি-প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৮/মাহবুব


আপনার মন্তব্য