ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

মেলা থেকে বাড়ি ফেরা হলো না যুবলীগ নেতার
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রতীকী ছবি

সিলেট নগরীর উপশহরের ‘আই ব্লক’র খেলার মাঠে আয়োজিত মেলায় ঘুরতে এসে মারা গেছেন যুবলীগের এক নেতা। গত সোমবার রাতে মেলায় অসুস্থ হয়ে জ্ঞান হারালে তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সালাহ উদ্দিন (৩২) নামের ওই যুবলীগ নেতাকে মৃত ঘোষণা করেন। 

সালাহ উদ্দিন শহরতলীর ধোপাগুল গ্রামের মনির মিয়ার ছেলে ও বিমানবন্দর থানাধীন খাদিমনগর ইউনিয়ন যুবলীগ নেতা। 

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপশহরের খেরার মাঠে ক্ষুদ্র ও কুঠির শিল্প মেলায় যাওয়ার কথা বলে গত সোমবার বিকেল ৩টার দিকে বাড়ি থেকে বের হন সালাহ উদ্দিন। রাত সাড়ে ৭টার দিকে তার মোবাইল ফোন দিয়ে পুলিশ পরিবারের সদস্যদের জানায় মেলার ফটকের সামনে সালাহ উদ্দিন অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে জানতে পারেন তিনি মারা গেছেন। 

সালাহ উদ্দিনের চাচা বিলাল হোসেন জানান, সে উচ্চ রক্তচাপে ভুগছিল। চিকিৎসকরাও বলছেন হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। মৃত্যু নিয়ে তাদের কোন অভিযোগ নেই। 

শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই সালাহ উদ্দিনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর