ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

অবশেষে সেই পাগলা মহিষ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরীর ব্যস্ততম এলাকা আন্দরকিল্লায় হঠাৎ করে একটি পাগলা মহিষের অাগমন ঘটে। এসময় মহিষটি একটি মার্কেটের দ্বি-তলায় উঠে গিয়ে বিভিন্ন দোকানের ভিতরে ও বাইরে ব্যাপক তান্ডব চালায়। মহিষটির ছোটাছুটিতে ক্ষতিগ্রস্ত হয়েছে মার্কেটের কয়েকটি দোকান। 

আজ সোমবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের পশু বিশেষজ্ঞ টিম ও মালিক পক্ষ এসে মহিষটিকে উদ্ধার করেছে বলে জানায় পুলিশ। মহিষটিকে উদ্ধার করে মালিকের হেফাজতে দেওয়া হয়েছে বলেও জানায় প্রশাসন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর দুইটা থেকে আল ফাতেহা শপিং সেন্টার থেকে নামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। সন্ধ্যা ৬টা পর্যন্ত মার্কেট থেকে নামানো যায়নি সেই মহিষটিকে। 

আল ফাতেহা শপিং সেন্টারের মালিক ফয়সাল নাসের বলেন, দুপুর ২টার দিকে মার্কেটের পেছনের সিঁড়ি দিয়ে একটি পাগলা মহিষ দ্বিতীয় তলায় উঠে যায়। মহিষটিকে নামানোর চেষ্টা করলে সেটির ছোটাছুটিতে বেশ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসও ছিল। তিনি বলেন, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় থেকে পশু বিশেষজ্ঞ টিম ঘটনাস্থলে আসছেন। তারা আসার পর মহিষটিকে উদ্ধার করে।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর