ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর আহত ৫
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন আওয়ামী লীগ মনোনীত মেয়র ও কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। এসময় প্রতিদ্বন্দ্বীর প্রার্থীর হামলায় আওয়ামী লীগ কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আলম মিয়ার স্ত্রী আসমা নুর শান্তাসহ পাঁচ জন আহত হয়েছেন।

হামলা আহতরা অন্যান্যরা হলেন ইসরাত জাহান, হামিদা বেগম, কোহিনুর বেগম এবং রোজি আকতার। রবিবার সন্ধ্যায় বাকলিয়া থানাধীন চর চাক্তাই এলাকায় এ ঘটনা ঘটে।

বাকলিয়া থানার ওসি রুহুল আমিন বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর অফিস ভাঙচুর ও হামলার অভিযোগ পেয়েছি। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে।’

১৯নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরুল আলম মিয়া বলেন, ‘সন্ধ্যায় শান্তসহ মহিলা লীগের নেতা কর্মীরা প্রচারণায় বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিল। 

এসময় বিএনপি’র কাউন্সিলর প্রার্থী ইয়াসিন চৌধুরী আসু এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আজিজুর রহমানের অনুসারীরা হামলা চালায়। তারা নৌকার মেয়র প্রার্থীর অফিস ও কাউন্সিলর প্রার্থীর অফিস ভাঙচুর করে। হামলায় পাঁচজন আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।’

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর