ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

স্যামসাং ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০১৯ এর চ্যাম্পিয়ন আইইউবি
প্রেস বিজ্ঞপ্তি

স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ আয়োজিত স্যামসাং ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০১৯ শীর্ষক জনপ্রিয় গেমিং প্রতিযোগিতায় গ্র্যান্ড চ্যাম্পিয়নশিপ শিরোপার জন্য দেশের ৬টি বিশ্ববিদ্যালয়ের মোট ৪৮টি দল অংশ নেয়।

গত মার্চ ৬ থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। ২৪ মার্চ ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ-এর অডিটরিয়ামে প্রতিযোগিতাটির সমাপনী ঘোষণা করা হয়। আইইউবি’র দল ফাইনাল রাইজ এই গেমিং প্রতিযোগিতায় গ্র্যান্ড চ্যাম্পিয়নশিপ খেতাব জিতে নিয়েছে।

অংশ নেওয়া বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের জন্য প্রতিযোগিতাটি উন্মুক্ত থাকায় দল গঠন করে তারা গেমিং প্রতিযোগিতাটিতে অংশ নিয়েছিল। ৬টি বিশ্ববিদ্যালয় থেকে সেরা ১টি করে মোট ৬টি দল মূল আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অংশ নেয়।

সেরা ৬টি দল হচ্ছে ব্র্যাকের নো প্র্যাকটিস, ইডব্লিউইউ-এর ডেমিগডস, এআইইউবি’র টিম সুনামি, এনএসইউ’র ইলিসিট গেমিং, ইউল্যাব’র কেটিআর ২ এবং আইইউবি’র ফাইনাল রাইজ।

এদের মধ্যে গ্র্যান্ড চ্যাম্পিয়নশিপ খেতাব জিতে নিয়েছে আইইউবি’র ফাইনাল রাইজ এবং রানার্সআপ খেতাব জিতেছে ইউল্যাব’র কেটিআর ২।

এছাড়া সেরা ৬টি দলই পেয়েছে স্যামসাং-এর পক্ষ থেকে আকর্ষণীয় উপহার। চ্যাম্পিয়ন দলের ৫ জনের প্রত্যেককে একটি করে স্যামসাং ২৭ ইঞ্চির গেমিং মনিটর, রানার্সআপ দলের ৫ জনের প্রত্যেককে একটি করে স্যামসাং ২৪ ইঞ্চির গেমিং মনিটর এবং বাকি ৪টি দলের ২০ জনের প্রত্যেককে একটি করে স্যামসাং ১৮.৫ ইঞ্চির গেমিং মনিটর পুরস্কার হিসেবে দিয়েছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

উল্লেখ্য, পুরো প্রতিযোগিতায় স্যামসাং-এর কিউএলইডি সুপার আল্ট্রা-গেমিং মনিটরে গেম খেলে অংশগ্রহণকারী দলগুলো।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর