ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

মোস্তফাকে আহ্বায়ক করে ইসলামপুর উপজেলায় জাতীয় পার্টির কমিটি গঠন
অনলাইন ডেস্ক

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর জেলা জাতীয় পার্টি (এরশাদ) ইসলামপুর উপজেলা শাখার নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে।

জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল এহসান এবং সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন খানের সুপারিশে জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক বাণিজ্যমন্ত্রী এম এ সাত্তার ওই কমিটি অনুমোদন দিয়েছেন।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটিতে বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা আল মাহমুদকে আহ্বায়ক এবং জিল্লুর রহমান বিপুকে প্রধান যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এ  সময় মোস্তফা আল মাহমুদ জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তাকে জামালপুর-২ ইসলামপুর আসন থেকে লাঙ্গল প্রতীকের মনোনয়ন দেওয়ার ব্যাপারে শতভাগ আশ্বস্ত করেছেন। তাই তিনি আগামী সংসদ নির্বাচনে জয়ী হতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় পার্টিকে চাঙ্গা করতে ব্যস্ত সময় পার করছেন।

এ কমিটিতে অবসরপ্রাপ্ত লে. কর্নেল রেজাউল করিম খানকে প্রধান উপদেষ্টা করা হয়েছে। অন্যান্য যুগ্ম আহ্বায়কদের মধ্যে রয়েছে আব্দুস সালাম ঘুনু, হাফিজুর রহমান জেমস, আনোয়ার হোসেন, ফেরদৌস রহমান সরকার, মমতাজুর রহমান, এস এম শাহ আলী, সাহাবদ্দিন আলী, আবু তাহের ও সাইফুল ইসলাম। এ ছাড়া ওই কমিটিতে আরো ৩০ জনকে সদস্য করা হয়েছে।

বিডি প্রতিদিন/১৪ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ



এই পাতার আরো খবর