ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

বাগেরহাটে আগুনে ৮ দোকান পুড়ে ছাই
বাগেরহাট ও মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি বাজারে লাগা আগুন দেড় ঘন্টা পর নিয়ন্ত্রণে এসেছে। আগুন লেগে ৮টি দোকান পুড়ে গেছে।  আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ আগুন লাগে। পুড়ে যাওয়া ৮টি দোকানের মধ্যে লেপতোষক, ওষুধ, হোমিও চেম্বার, বাইসাইকেল পার্টস, বইয়ের দোকান ও কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র রয়েছে। 

ফায়ার সার্ভিসের গাড়ি পৌছানোর আগে আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হয়েছেন ব্যবসায়ী আব্দুর রাজ্জাক (৩০), সোহেল হাওলাদার (৩৫) ও মো. জসিম শেখ(২৮) আহত হয়েছেন। আহদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিক।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সঞ্জয় কুমার দেবনাথ জানান, একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এবং মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ইতিমধ্যেই ৮টি দোকানের মালামাল ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর