ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগ-বিএনপি সমর্থিত ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ৩০
নরসিংদী প্রতিনিধি

আধিপত্য ও মামলা সংক্রান্ত বিষয়ের জের ধরে নরসংদীর চরাঞ্চল অনন্তপুর গ্রামে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় মোহাম্মদ আলী (৩০)  নামে একজন নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ আলী (৩০) অন্তরামপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে। 

মঙ্গলবার সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। গুরুতর আহত ৫ জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। নিহত মোহাম্মদ আলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমঙ্গীর হোসেনের সমর্থক।

পুলিশ জানিয়েছেন, এলাকার আধিপাত্য ,পূর্ব শত্রুতা ও মামলার জের ধরে সদর উপজেলার চরাঞ্চল চরদীগলদী ইউনিয়নের অনন্তরামপুর গ্রামের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমঙ্গীর হোসেনের সঙ্গে একই গ্রামের ইউনিয়ন বিএনপির সভাপতি নেওয়াজ আলী মেম্বারের সাথে দন্দ্ব চলে আসছিল। দন্দ্বের জের ধরে গত কয়েক মাসে উভয় গ্রুপের মধ্যে দফায় দখায় সংঘর্ষ হয়। এরপর থেকে বিএনপি সমর্থিতরা গ্রাম ছাড়া হয়ে পড়ে। 

কোরবানির ঈদকে ঘিরে নেওয়াজ আলী মেম্বারের সমর্থকরা গ্রামে ফিরে। এই নিয়ে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে মঙ্গলবার সকালে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমঙ্গীর হোসেনের সমর্থক মোহাম্মদ মারা যায়। 

এ খবর ছড়িয়ে পড়লে সংঘর্ষ ব্যাপক আকার রুপ নেয়। এসময় উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছে। আহতদের পার্শ্ববর্ত্তী জেলা নবীনগর,বাঞ্ছারামপুর,নরসিংদী সদর ও জেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়।

মাধবদী থানার ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম বলেন, সংঘর্ষে একজন নিহতসহ বেশ কিছু লোকজন আহত হয়েছে। এলাকার আধিপত্ব ,পূর্ব শত্রুতা ও মামলার জের ধরে আলমঙ্গীর হোসেনের ও নেওয়াজ আলী মেম্বারের মধ্যে দন্ধ চলে আসছিল। এরই জেরে এ ঘটনা ঘটেছে।

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর



এই পাতার আরো খবর