ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

বাঞ্ছারামপুরে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
বাঞ্ছারামপুর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ঢাকাস্থ ফরদাবাদ মৈত্রী সমিতির উদ্যোগে গরীব, অসহায় ও কর্মহীন দুইশ' পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে ফরদাবাদ ডক্টর রওশন আলম কলেজে এসব সামগ্রী বিতরণ করা হয়। 

মৈত্রী সমিতির আহ্বায়ক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মোহাম্মদ ইউসুফ মিঞার সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মৈত্রী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ সুজন। 

বিশেষ অতিথি ছিলেন ফরদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ সেলিম, সমাজসেবক ও সাবেক শিক্ষক ইয়াকুব মাস্টার, মৈত্রী সমিতির যুগ্ম আহ্বায়ক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডক্টর মোহাম্মদ আবদুস সালাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল বাতেন, মৈত্রী সমিতির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, সাধারণ সম্পাদক সাংবাদিক আতাউর রহমান সনেট, বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাকিবুল হাসান উৎপল, ফরদাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, বাঞ্ছারামপুর উপজেলা শ্রমিক লীগের সদস্য মোহাম্মদ ওমর ফারুক, ফরদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইরশাদ উল্লাহ মনি, ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি  নূর মোহাম্মদ বাবু, সহ-সভাপতি রায়হান উদ্দিন আখন্দ প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম



এই পাতার আরো খবর