ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার, আটক ২
অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভেলবমেন্ট ব্যাংকের (বিডিবিএল) নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩)-এর হাত পা বাধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শরিয়তনগরে নজরুল মেডিকেল ভবনের দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলেকার হীরুদ বিশ্বাসের ছেলে। ইতোমধ্যে পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নামে ব্যাংকের আরও দুইজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে।       

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা ব্যাংকের ভিতরে যাওয়ার জন্য দরজায় ডাকাডাকি করেও কোন সাড়া পাচ্ছিলেন না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে রাজেশের হাত-পা বাধা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙগা ও জানালার গ্রীল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের ভল্ট ভাংগার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। 

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান জানান, কি কারণে এবং কারা এই ঘটনাটি ঘটিয়েছে তার তদন্ত চলছে। ঘটনার সাথে যারা জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর