ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

উষ্ণতার ফ্রি হাট ময়মনসিংহে
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন হানাদার মুুক্ত দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের দেওয়া হয়েছে সম্মাননা। একই সঙ্গে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে উষ্ণ উপহার দিয়েছে মুক্তির বন্ধন ফাউন্ডেশন। মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলার আঠারবাড়ি রায় বাজার সংলগ্ন একটি পাম্পে পরিবেশ ও বন্যপ্রাণী এবং সামাজিক উন্নয়নে কাজ করা অলাভজনক সংস্থা 'মুক্তির বন্ধ ফাউন্ডেশন' আয়োজনটি করে। 

অনুষ্ঠানের শুরুতেই ৭ই ডিসেম্বর আঠারবাড়ি মুক্ত দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয় সংগঠনটি। সংবর্ধনা দেওয়া হয় ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার মো. তোফাজ্জল হোসেন ভুঁইয়া, আঠারবাড়ি মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রানা ঘোষ ও মুক্তিযোদ্ধা আবুল হাশেমকে। 

পাশাপাশি বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ফ্রি হাটের মাধ্যমে ৩৫০ ক্রয় স্বামর্থ্যহীন নারী-পুরুষ, শিশু-কিশোরদের মাঝে ফাউন্ডেশনের নিজস্ব ডিজাইনের তৈরি শীতবস্ত্র উপহার দেয়া হয়। পরে বিজয়ের সুবর্ণজয়ন্তীর লোগো খচিত শীতের পোশাক, জাতীয় পতাকা, বেলুন হাতে আনন্দে বাড়ি ফিরে শিশুরা। 

ফ্রি-হাট কর্মসূচির উদ্বোধন করেন ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদের মিয়া। এ সময় আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলামও উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর