ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

নাতির ধাক্কায় প্রাণ গেল দাদার!
টাঙ্গাইল প্রতিনিধি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুরে মাদকাসক্ত নাতির ধাক্কায় দাদা বিশা মিয়া (৬৫) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার প্রতিমা বংকী পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত রানা মিয়াকে (২০) আটক করেছে পুলিশ। এ ব্যাপারে বিশা মিয়ার স্ত্রী সজিরন বেগম বাদী হয়ে একটি মামলা করেছেন। নাতি রানা মিয়া ওই এলাকার আবু তাহেরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রানা একজন মাদকসেবী। এ নিয়ে পরিবারের মধ্যেই প্রায়ই ঝগড়া ও অশান্তি লেগেই থাকতো। মঙ্গলবার দুপুরে নাতি মাদকসেবী হওয়ায় দাদা তাকে শাসন করতে গেলে দাদা-নাতির মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে দাদাকে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্বজনরা দাদাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করে। পরে টাঙ্গাইল নেওয়ার পথে বাড়ির কাছে গিয়ে মারা যায় দাদা। পুলিশ বিশা মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, নিহত বিশা মিয়ার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধাক্কা দেওয়ায় দাদা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে। আটক হওয়া রানাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর জানা যাবে, এটা হত্যা নাকি স্ট্রোকে মৃত্যু।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর