ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

ধামরাইয়ে যৌন নিপীড়নের অভিযোগে অধ্যক্ষ আটক
ধামরাই প্রতিনিধি
প্রতীকী ছবি

ধামরাইয়ের রাজাপুর সরকারি কারিগরি স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এ  ঘটনায় জনতার হাতে আটক যৌন নিপীড়নকারী অধ্যক্ষ মোহাম্মদ খায়রুল বাশারকে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে ধামরাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। 

শনিবার রাত ১১টার দিকে কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আলামিন ঘটনাস্থলে গিয়ে কলেজ ক্যাম্পাসে অবরুদ্ধ ওই অধ্যক্ষকে  আটক করে ধামরাই থানায় নিয়ে যান। এ ঘটনায় ওই অধ্যক্ষের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানান, রাজাপুর সরকারি কারিগরি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ খায়রুল বাশার এক ছাত্রীকে বিকাল ৫টার দিকে কলেজ ক্যাম্পাসে আসতে বলে। সরল বিশ্বাসে সে সহপাঠীদের বাইরে রেখে অধ্যক্ষের কক্ষে প্রবেশ করে।

এ সুযোগে অধ্যক্ষ ওই ছাত্রীকে যৌন নিপীড়ন করে। এ সময় তার ডাক চিৎকারে বান্ধবীসহ আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার ও অধ্যক্ষকে অবরুদ্ধ করে। 

ওই স্কুলছাত্রীর নানা বলেন, একজন প্রতিষ্ঠান প্রধান হয়ে আমার এতটুকুন নাতনির সঙ্গে এমন করা ঠিক হয়নি। আমি এর উপযুক্ত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মামলার বাদী বলেন, ওই অধ্যক্ষ আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই। এ ব্যাপারে ধামরাই থানার ওসি অপারেশন নির্মল কুমার দাস বলেন, ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।  

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর