ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

জন্মদিনটা ঘরেই কাটলো : সাইমন
অনলাইন ডেস্ক

জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে অভিনেতা সাইমন সাদিকের। সাগর শিকদার নামে চলচ্চিত্রের এক জুনিয়র শিল্পীর মাধ্যমে জাকির হোসেন রাজুর সাথে সাইমনের পরিচয়। রাজু তাকে নায়ক বানানোর স্বপ্ন দেখান, সেই স্বপ্নে বিভোর হয়ে বারিধারায় একটি প্রতিষ্ঠানের চাকরি ছেড়ে অভিনয়ের প্রতি মনোযোগী হন সাইমন।

২০১২ সালের দিকে আনন্দমেলা চলচ্চিত্রের প্রযোজনা ও জাকির হোসেন রাজুর পরিচালনায় 'জ্বী হুজুর' চলচ্চিত্রের নায়ক হিসেবে সাইমনের অভিষেক। তবে জাকির হোসেন রাজুর 'পোড়ামন' ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন। মন্দার চলচ্চিত্র বাজারেও এই ছবিটি দিয়ে মাহির সঙ্গে জুটি করে সাফল্য পান সাইমন। পাশাপাশি কেয়া ও মৌসুমি হামিদের বিপরীতে 'ব্ল্যাকমানি' ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন তিনি।

৩০ আগস্ট সাইমনের জন্মদিন। জন্মদিনে ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেতা শুভেচ্ছায় ভাসছেন। তবে জন্মদিনের বিষয়ে তিনি উদাসীন। স্পেশাল কোনো পার্টি কিংবা প্রথাগতভাবে দিনটি উদযাপন করা হয় না সাইমনের। কেন হয় না? এমন প্রশ্নের জবাবে সাইমন বলেন, আসলে তেমন কোনো কারণ নেই। আমি জন্মদিনটাকে বিশেষ কোনো আয়োজনের মাধ্যমে পালন করি না। আজ বাসাতেই কেটে গেল জন্মদিন। তবে আজ হাতে কোনো কোনো কাজ রাখিনি। পরিবারের সাথে কাটানোর মতো একটা দিন পেলাম এই আরকি।

জন্মদিন পালন না করলেও ঈদের পর সবাইকে নিয়ে একটা ঘরোয়া 'গেট টুগেদার' করার ইচ্ছা আছে বলে জানান সাইমন।

আগামী ২ সেপ্টেম্বর মিষ্টি জান্নাতের বিপরীতে 'তুই আমার' ছবির গানের দৃশ্যায়নে অংশ নিতে দার্জিলিং যাচ্ছেন।  সেখানে ৫ দিন অবস্থান করতে পারেন বলে জানালেন ঢালিউডের এই তারকা।

বিডি-প্রতিদিন/এস আহমেদ



এই পাতার আরো খবর