ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

এবার অন্যের স্ত্রীদের খুশি করার পালা, কেন বললেন বরুণ ধাওয়ান?
অনলাইন ডেস্ক
স্ত্রী নাতাশার সঙ্গে অভিনেতা বরুণ ধাওয়ান

বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। ২৫ নভেম্বর মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘ভেড়িয়া’ । এই অভিনেতা জানান, তার স্ত্রী হচ্ছেন প্রথন ব্যক্তি যিনি এই ছবিটা দেখলেন। শুধু দেখলেন যে তাই নয়। তার এই ছবিটা বেশ পছন্দ হয়েছে বলেও জানান বরুণ। একই সঙ্গে বলেন, এবার তিনি বাকিদের স্ত্রীদের খুশি করার চেষ্টা করবেন, কারণ তার স্ত্রী তো ইতোমধ্যেই খুশি হয়ে গেছেন! আর কী বললেন অভিনেতা।

ভেড়িয়া ছবিটির পরিচালনা করেছেন অমর কৌশিক। এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে কৃতি শ্যাননকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে বরুণ জানান, তার স্ত্রী ভেড়িয়া দেখার পর তার মতামত জানিয়েছেন। নাতাশাই নাকি প্রথম ব্যক্তি যিনি এই ছবিটি দেখেছেন এবং তার ভালো লেগেছে, এমনটাই জানান বরুণ। 

তার স্ত্রীর কেমন লেগেছে এই ছবি সেই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, “আমার স্ত্রী তো ইতোমধ্যেই খুশি হয়ে গেছে, এবার আমায় অন্যের স্ত্রীদের খুশি করতে হবে।”

নাতাশার কেমন লেগেছে এই ছবিটি সে বিষয়ে একা বরুণ নয়, অমর কৌশিকও জানিয়েছেন। তিনি বলেন, “যেভাবে ছবিটির শুটিং করা হয়েছে, বা বলা ভালো গোটা ছবিটার সঙ্গেই ও ভীষণ রকম জড়িয়ে ছিল।” তার কথা অনুযায়ী নাতাশার এই ছবিটি ভীষণ ভালো লেগেছে।

গত বছর জানুয়ারি মাসের ২৪ তারিখ দীর্ঘদিনের প্রেমিকা নাতাশাকে বিয়ে করেন বরুণ ধাওয়ান। তাদের বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু বান্ধব, আত্মীয়রা উপস্থিত ছিলেন। ওই সময় যেহেতু করোনা মহামারীর প্রকোপ ভীষণ বেশি ছিল তাই কম সংখ্যক মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

ভেড়িয়া ছবিটি হচ্ছে একটি হরর কমেডি ছবি। বরুণ ছাড়াও এতে অভিনয় করেছেন কৃতি শ্যানন ও অভিষেক বন্দোপাধ্যায়। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর