ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

আজকের পত্রিকা

বিএনপির ত্রাণ ফান্ডে ইউট্যাবের অর্থ সহায়তা প্রদান
নিজস্ব প্রতিবেদক
বিএনপির ত্রাণ ফান্ডে ইউট্যাবের অর্থ সহায়তা প্রদান

সিলেট, সুনামগঞ্জসহ উত্তরাঞ্চলের কয়েকটি জেলায় উজানের ঢল ও লাগাতার ভারী বর্ষণে সৃষ্ট ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় বিএনপির গঠিত জাতীয় ত্রাণ ফান্ডে আর্থিক সহায়তা দিয়েছে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব)। 

এ উপলক্ষে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ইউট্যাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের কুশল বিনিময় হয়। পরে ইউট্যাবের ত্রাণের জন্য সংগৃহীত অর্থ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় ত্রাণ কমিটির আহ্বায়ক এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর হাতে তুলে দেন ইউট্যাবের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান। 

এসময় ইউট্যাবের সহ-সভাপতি অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, অধ্যাপক ড. মো. এমতাজ হোসেন, অধ্যাপক ড. মো. নূরুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আবুল কালাম সরকার, যুগ্ম মহাসচিব অধ্যাপক ড. মো. আবু জাফর খান, অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম, অধ্যাপক ড. মো. ইদ্রিস আলী ও ড. এ বি এম সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর