ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

স্পেনে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ঢাকা
দবির তালুকদার, স্পেন থেকে

স্পেনে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ব্রাহ্মণবাড়িয়াকে ৭ উইকেটে হারিয়ে জয়ী হয়েছে ঢাকা ফ্রুতাস। গত ১৯ নভেম্বর শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়েও জনির ঝড়ো ৫৫ ও সাদ্দামের ১৫ তে ১২০ করে অল আউট হয় ব্রাহ্মণবাড়িয়া। জবাবে সাইদ আনোয়ারের ৪৮ ও তামিমের ৩০ রানে ২২ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় ঢাকা ফ্রুতাস।

টস জিতে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই হোঁচট খায় ব্রাহ্মণবাড়িয়া। ৬ রান যোগ করতেই নাহিদের প্রথম ওভারে হারায় মূলবান ২ উইকেট। তবে জনির ঝড়ে ম্যাচে ফেরে ব্রাহ্মণবাড়িয়া। শেষ পর্যন্ত সবকটি উইকেটে জারিয়ে ১২০ রান করে ব্রাহ্মণবাড়িয়া। ৪ ওভার বল করে ১৭ রান খরচায় ৪ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হন নাহিদ। খেলায় আম্পায়ার হিসেবে ছিলেন ইত্তেফাক ও রাশেদ মাহমুদ। 

প্রধান অতিথি হিসাবে স্পেনের রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকারন বলেন, প্রবাস জীবনে বিনোদন অতীব জরুরি। কেননা স্বজনহীন মানুষের একাকীত্ব এবং মনের প্রফুল্ল বাড়াতে তার কোন বিকল্প নেই। এসময় আরও উপস্তিত ছিলেন, দূতাবাসের হেড অব চ্যান্সারি হারুন আল রশিদ, কমার্শিয়াল কাউন্সিলর মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ, শ্রম উইং শরিফুল ইসলাম। 

কমিউনিটির শীর্ষ নেতাদের মধ্যে ছিলেন, বাং‌লাদেশ অ্যাসোসিয়েশন মাদ্রিদের সভাপতি জামাল উদ্দিন মনির, সিনিওর সহ-সভাপতি কাজি এনায়েতুল করিম তারেক, সেক্রেটারি কামরুজ্জামান সুন্দর, বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, ঢাকা ফ্রুতাস এর স্বত্বাধিকারী আল আমিন ও শাহ আলম, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সাত্তার, এসোসিয়েশনের সহ-সভাপতি জাকির হুসেন, দুলাল সাফা, বাংলাদেশ প্রেস ক্লাব স্পেনের সভাপতি জহিরুল ইসলাম, সেক্রেটারী বকুল খান, সাংগঠনিক সম্পাদক ফকরুদ্দিন রাজি, নসিংদির এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল গফুর মিলন, গ্রেটার সিলেট এসোসিয়েশন এর সভাপতি লুৎফুর রহমান,যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল, এসোসিয়েশন এর সভাপতি মোঃ সেলিম, সাধারণ সম্পাদক আবুল কাশেম, এসোসিয়েশনের ক্রিয়া সম্পাদক আবু বক্কর তামিম, মিয়া, তারেক হোসাইন, হাসেম মেম্বার, মোঃ ইকবল হোসেন, মুকুল মিয়া, হেমায়েত খান, সবুজ আলম প্রমুখ। 

 

বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর



এই পাতার আরো খবর