ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আজকের পত্রিকা

সিডনিতে ঈদ পুনর্মিলনীতে নব দম্পতিদের অভ্যর্থনা
নাইম আবদুল্লাহ

মিন্টু ওয়ান ক্যামবেলফ্লিড এস্টেটে বসবাসকারী বাংলাদেশিদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার আয়োজিত অনুষ্ঠানে মিন্টু এলাকায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ছেলেমেয়েরা, যারা সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে তাদের অভিনন্দন ও অভ্যর্থনা জানানোর বিষয়টি নতুনভাবে সংযোজিত হয়।  

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের পেশ ইমাম হাফেজ আবদুল হাদী তানভীরের দেয়া পরিচালনার পর সর্বমোট ৩৩ জন নতুন দম্পতিকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা দেওয়া হয়। তবে কিছু দম্পতি তাদের ব্যক্তিগত কারণে উপস্থিত থাকতে পারেনি। নুতন প্রজন্মের দম্পতিরা কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অভ্যর্থনা শেষে নুতন প্রজন্মের দম্পতিরা তাদের অনুভূতি জানিয়ে বলেন, আমরা সবাই গর্বিত ও আনন্দিত। এই ঈদ পুনর্মিলনীর মাধ্যমে আমরা সবার সাথে পরিচিত হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পেরেছি। তারা আয়োজক কমিটিকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে তাদের সুন্দর বিবাহিত জীবনের জন্যে উপস্থিত সবার দোয়া কামনা করেন।

নুতন দম্পতিদের জন্য দোওয়া করে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাউন্সিলর মাসুদ চৌধূরী, কাউন্সিলর ইব্রাহিম খলিল মাসুদ, ডা. তোজাম্মেল হোসেন, সাদিকুর খান মুন, নিজামুদ্দিন, ড. ফারুক, ড. নিজামউদ্দিন আহমেদ প্রমুখ।

আয়োজক কমিটি জানায়, মিন্টুতে বসবাসরত বাংলাদেশি ভাই ও বোনদের নিয়ে গত প্রায় দুই যুগ ধরে এই আয়োজন তারা করে আসছেন। বাংলাদেশের ভাষা সংস্কৃতিকে নুতন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে তাদের এই আয়োজন।

পরিশেষে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সুন্দরভাবে সফল করার জন্য যারা পরোক্ষ বা প্রত্যক্ষভাবে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ ও রাতের খাবারের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন আয়োজক কমিটির কো-অর্ডিনেটর এম সোবহান।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর