শিরোনাম
১৭ মার্চ, ২০১৮ ০৫:৫৩

মুন্সীগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

'বিশ্বজুড়ে প্রতিদিন' এই স্লোগানকে সামনে রেখে ঝালকাঠিতে বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। 

অনুষ্ঠানের শুরুতে নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা প্রেসক্লাবের সফিউদ্দন মিলনায়তনে মুন্সীগঞ্জ প্রতিনিধি লাবলু মোল্লা ও শিশু শিক্ষার্থী ফারদিনা লাবলু ঐশীর হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে এবং কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। 

এসময় আরও উপস্থিত ছিলেন মীরকাদিম পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আশফাকুজ্জামান, সদর থানার ওসি আলমগীর হোসাইন, ডিআই-১ নজরুল ইসলাম, দৈনিক সভ্যতার আলো সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, স্পেশাল পিপি অ্যাড. সালমা হাই টুনি, সদর থানার ওসি তদন্ত গাজী সালাউদ্দিন, টিঅাই সাহাদাৎ হোসেন, টিআই কামরুল বেগ, বসুন্ধরা সিমেন্টের মুন্সীগঞ্জ ডিলার হাজী জাকির হোসেন, সমাজসেবক গাজী লিটন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক ও ইনকিলাবের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ, সাবেক সভাপতি ও সমকালের কাজী সাব্বির আহম্মেদ দীপু, সাবেক সাধারণ সম্পাদক ডিবিসি ও মানবজমিনের মোজাম্মেল হোসেন সজল, বিটিভির ফারহানা মির্জা বর্ন্যা, বিক্রমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুগান্তরের সাঈদুর রহমান টুটুল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি দেশ টিভির অ্যাড. সুজন হায়দার জনি, কোষাধ্যাক্ষ ও নিউজ টোয়েন্টিাফোরের প্রতিনিধি অ্যাড. সেতু ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনটিভির মাইনুদ্দিন সুমন, দফতর সম্পাদক ও ডেইলী সানের মাসুদুর রহমান, ক্রীড়া সম্পাদক ও চ্যানেল নাইনের শিহাবুল হাসান, আইসিটি সম্পাদক ও ঢাকা ট্রিবিউনের তানজিল হাসান, নির্বাহী সদস্য আব্দুস সালাম, শেখ মো. শিমুল, শেখ আলী আকবর, এসএ টিভির হাসান জুয়েল, আজকালের খবরের আনমনা আনোয়ার আনু, মো. রাজিব বাবু, সুমিত সুমন, রুবেল মাদবর, মো. সাগর হোসেন, মো. আমির হোসেন, মো. রাব্বি প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক মাহাবুব আলম জয়।

বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর