শিরোনাম
৩০ জানুয়ারি, ২০১৯ ২২:১১

সিলেটকে হারিয়ে সেরা চারে রাজশাহী কিংস

অনলাইন ডেস্ক

সিলেটকে হারিয়ে সেরা চারে রাজশাহী কিংস

ছবি : দিদারুল আলম

সিলেট সিক্সার্সকে ৫ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এসেছে রাজশাহী কিংস। এর আগে বাঁচা-মরার ম্যাচে শুরুতে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করেছে সিলেট সিক্সার্স।

বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স। টসে জিতে ব্যাটিং বেছে নেন সিলেটের অধিনায়ক অলক কাপালি।

শুরুতে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই ওপেনার লিটন দাসের (১০) উইকেট হারায় সিলেট। আরাফাত সানির বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে বিদায় নেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। দলীয় ৪২ রানে বিদায় নেন ইংলিশ তারকা জেসন রয়ও (১২)। এরপর ইনিংস মেরামত করা শুরু করেন আফিফ হোসেন ও সাব্বির রহমান।

২৫ বলে ২ চার ও ২ ছক্কায় ২৯ রান করে মেহেদি হাসান মিরাজের বলে আফিফ বিদায় নিলেও নতুন ক্রিজে আসা জেসনকে নিয়ে লড়াই চালিয়ে যান সাব্বির। ৩৯ বলে ৪ চার ও ২ ছক্কায় সাজানো সাব্বিরের ইনিংসটি কামরুল ইসলাম রাব্বির বলে ইতি ঘটে।

সঙ্গী হারিয়ে ব্যাট হাতে উল্টো ঝড় তোলেন জেসন। খেলেন ৩১ বলে অপরাজিত ৭৬ রানের বিধ্বংসী এক ইনিংস। অসাধারণ এই ইনিংসটি ৬ চার ও ৬ ছক্কায় সাজানো।

বল হাতে ৪ ওভারে ৩০ রান খরচে ২ উইকেট তুলে নিয়েছেন রাজশাহীর কামরুল ইসলাম রাব্বি। ১টি করে উইকেট দখল করেছেন আরাফাত সানি, মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর