৫ মে, ২০২০ ১৯:৩৬

ক্যাম্পাস সংলগ্ন এলাকায় ঢাবি ছাত্রদলের বেসিন স্থাপন

নিজস্ব প্রতিবেদক

ক্যাম্পাস সংলগ্ন এলাকায় ঢাবি ছাত্রদলের বেসিন স্থাপন

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাস সংলগ্ন তিন নেতার মাজার মসজিদ এবং নীলক্ষেত সিটি কর্পোরেশন মার্কেটে বেসিন স্থাপন কার্যক্রম সম্পন্ন হয়েছে।জিয়াউর রহমান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্বিক তত্ত্বাবধান ও ব্যবস্থাপনায় বেসন স্থাপন করা হয়।

মঙ্গলবার সকাল ১১টায় তিন নেতার মসজিদ প্রাঙ্গণে স্থাপিত বেসিনে হাত ধোয়ার মাধ্যমে উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাদা দলের আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম।

এরপর দুপুর ১টায় নীলক্ষেত সিটি কর্পোরেশন মার্কেট প্রাঙ্গণে স্থাপিত বেসিনে হাত ধোয়ার মাধ্যমে উদ্বোধন করেন ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ও সাদা দলের সাবেক যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ড. সিদ্দিকুর রহমান। 

এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব এবং সদস্য সচিব আমান উল্লাহ আমান, জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং বডি মেম্বার প্রকৌশলী মাহবুব আলম প্রমুখ।

ঢাবি নেতৃবৃন্দ জানান, তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতা পেলে ক্যাম্পাসের প্রতিটি পয়েন্টে বেসিন স্থাপন করতে ইচ্ছুক যাতে ক্যাম্পাসে করোনা ভাইরাস সংক্রমণ কিছুটা হলেও রোধ করা সম্ভবপর হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর