২ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:৪৮

সিরাজগঞ্জে ৬২০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ৬২০ শিক্ষার্থীকে
বৃত্তি প্রদান

সিরাজগঞ্জের বেলকুচিতে খাজা মোজাম্মেল হক (র.) ফাউন্ডেশনের উদ্যোগে জেলার ১১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সোহাগপুর নতুনপাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে উৎসবমুখর পরিবেশে ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান ছাত্র-ছাত্রীদের মাঝে এ বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করেন।

স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার কাজি সলিম উল্লাহ, বেলকুচি থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন, সোহাগপুর নতুনপাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজ্জাদুল হক রেজা ও প্রধান শিক্ষক মো. মেহেদী মাসুদ।

প্রধান অতিথি খাজা টিপু সুলতান তার বক্তব্যে বলেন, খাজা মোজাম্মেল হক (র.) ফাউন্ডেশন ২০০১ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত সুন্দরভাবে কার্যক্রম চালিয়েছে। কিন্তু করোনার কারণে গত তিনবছর বৃত্তি প্রদান করা হয়নি। নিষ্ঠার সাথে পরীক্ষার ফলাফল যাচাই-বাছাই করে এ বৃত্তি প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

অনুষ্ঠান শেষে সংগীত শিল্পী এস. ডি রুবেল ও চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস সংক্ষিপ্ত গান ও শৈল্পিক উপস্থাপনার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের উৎসাহ প্রদান করেন। অনুষ্ঠানে জেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, আমন্ত্রিত অতিথি ও সমাজের বিভিন্নস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর