Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৮ ১১:০৫

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ উপলক্ষে সিলেটে বন্ধ থাকবে যেসব রাস্তা

সিলেট ব্যুরো

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ উপলক্ষে সিলেটে বন্ধ থাকবে যেসব রাস্তা

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে চলমান তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ১-১ এ সমতায় রয়েছে। ঢাকার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে জিতে এগিয়ে থাকা টাইগারদের মঙ্গলবার হারিয়ে সমতায় ফেরে সফরকারীরা। ফলে আগামী শুক্রবার (১৪ ডিসেম্বর) সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিরিজের তৃতীয় অর্থাৎ শেষ ওয়ানডেটা অলিখিত ফাইনালে রূপ নিয়েছে। 

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওই ম্যাচ উপলক্ষে বিশেষ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনার নির্দেশনা দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)। মঙ্গলবার এসএমপি’র গণ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে শুক্রবার ওয়ানডে সিরিজ নির্ধারণী ম্যাচের পর ১৭ ডিসেম্বর একটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ বুধবার (১২ ডিসেম্বর) হতে ১৮ ডিসেম্বর পর্যন্ত সিলেটে যানবাহন ও ট্রাফিক প্রয়োজন অনুযায়ী নিম্নোক্ত রাস্তাসমূহে যানবাহন চলাচল ও ট্রাফিক নিয়ন্ত্রণ এবং প্রয়োজন অনুযায়ী সাময়িক সময়ের জন্য বন্ধ করা হবে। 

এই সময়ে নগরবাসীকে নিম্নোক্ত বর্ণিত রাস্তাসমূহ ব্যতীত অন্যান্য রাস্তা ব্যবহার করার জন্য এসএমপি’র পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। 

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ক্রিকেট খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের নিমিত্তে এসএমপি নগরবাসীর সার্বিক সহায়তা প্রত্যাশা করছে। নগরবাসীর চলাচলের সুবিধার্থে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ক্রিকেট খেলার সময়সূচি দেওয়া হল।

খেলা উপলক্ষে যেসব রাস্তা বন্ধ থাকবে:

রোজভিউ হোটেল হতে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত।

উল্লেখ্য, আজ ১২ ডিসেম্বর বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল সিলেট মহানগর এলাকার উদ্দেশ্যে যাত্রা করবে। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ ১৪ ডিসেম্বর (শুক্রবার) দুপুর ১২টা হতে ৭টা ৪৫ মিনিট চলবে। 

এছাড়া বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে টি-২০ সিরিজ উপলক্ষে ১৩, ১৫ ও ১৬ ডিসেম্বর অনুশীলন চলবে। প্রথম টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে ১৭ ডিসেম্বর বিকাল ৪টা হতে ৭টা ১০ মিনিট পর্যন্ত। ১৮ ডিসেম্বর সিলেট হতে প্রস্থান করবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য