৬ জুন, ২০২০ ১৬:২৫

করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার জলিল আম্বিয়া কলেজের পাশ থেকে সুমন দেওয়ানজী (৩৬) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। সুমন ওই কলেজের উত্তর পাশের হরি চৌকিদার বাড়ির টুন্টু দেওয়ানজীর ছেলে বলে জানা গেছে।

কলেজের দারোয়ান মো. ইউসুফ বলেন, রাতে ডিউটি করে সকাল সাড়ে ৮টার দিকে ঘুম থেকে উঠলে আমার স্ত্রী জানায়, কলেজের পাশে একজনের মরদেহ পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় সুমন দেওয়ানজীর মরদেহটি ঘিরে অনেক মানুষ জড়ো হয়ে আছে। সুমন কলেজের পাঁচতলা ভবন থেকে লাফ দিয়েছে কি-না তা জানি না। তবে স্থানীয়রা বলছে, সে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। যদিও কলেজের সব গেট বন্ধ ছিল।

এদিকে স্থানীয় ইউপি সদস্য মৃণাল কান্তি বিশ্বাস বলেন, সুমন শুক্রবার রাতে তার স্ত্রীকে জানায়- সে করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি পরিবারের অন্য সদস্যদের জানালে তারা শনিবার তার নমুনা পরীক্ষা করার জন্য বলে। কিন্তু সকালে জলিল আম্বিয়া কলেজ ভবনের ৫ম তলায় উঠে লাফ দিয়ে আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে। সুমন ৩ কন্যার জনক। তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বোয়ালখালী থানা পুলিশ জানায়, মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর