৫ মে, ২০২১ ১৭:২৪

অস্ত্রসহ আটক নেতাকে যুবলীগের অস্বীকার!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

অস্ত্রসহ আটক নেতাকে যুবলীগের অস্বীকার!

অস্ত্র ও মাদকসহ গ্রেফতারের দু’দিন পর গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে নিজ দলের নেতাকে অস্বীকার করলো সিলেট মহানগর যুবলীগ। গ্রেফতারকৃত জাকিরুল আলম জাকির মহানগর যুবলীগের কেউ নয় বলে দাবি করেছেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। মঙ্গলবার রাতে তারা গণমাধ্যমে এমন বিবৃতি পাঠান। 

বিবৃতিতে যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ‘কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ২০১৯ সালের ২৭ জুলাই সম্মেলনে নেতাকর্মীদের সরাসরি ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এরপর কমিটি পূর্ণাঙ্গ হয়নি। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিলে র‌্যাবের হাতে আটক হওয়া জাকিরুল আলম জাকিরকে সিলেট মহানগর যুবলীগের কর্মী হিসেবে দাবি করছেন।

বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালে জাকিরকে যুবলীগ নেতা বা কর্মী হিসেবে পরিচয় দিয়ে সংবাদ প্রচার করা হচ্ছে। মূলত জাকির সিলেট মহানগর যুবলীগের কেউ নয়। সিলেট মহানগর যুবলীগে কোনো সন্ত্রাসী, ছিনতাইকারী ও মাদকাসক্তের স্থান নেই।’

অথচ মহানগর যুবলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন জাকিরুল আলম জাকির। গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। 
র‌্যাবের এক প্রেস-বিজ্ঞপ্তিতে জানানো হয় গত রবিবার রাত সাড়ে ১২টার দিকে মালনীছাড়া চা বাগান এলাকা থেকে অস্ত্র, গুলি ও হেরোইনসহ তারা জাকিরকে আটক করে। কিন্তু জাকিরের ঘনিষ্ঠজনরা র‌্যাবের অভিযোগ অস্বীকার করে বলছেন তাকে ফাঁসানো হয়েছে।

এদিকে, গ্রেফতারের পর মহানগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দেয়া বিবৃতি নিয়েও ফেসবুকে চলছে সমালোচনার ঝড়। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর