৬ জুন, ২০২০ ২০:০৩

স্ত্রীকে হত্যার ছয় বছর পর স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

স্ত্রীকে হত্যার ছয় বছর পর স্বামী আটক

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে পারিবারিক কলহের জের ধরে ২০১৪ সালের মার্চে শ্বাসরোধে স্ত্রী নাসিমাকে হত্যার দায়ে পলাতক স্বামী আবুল হোসেন লিটনকে (৩৮) ৬ বছর পর গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার ভোর ৬টার দিকে ফেনী জেলার সোনাগাজী থানাধীন মাদ্রাসা মোড় এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭ এর একটি টিম। আবুল হোসেন লিটন ফেনী সোনাগাজী থানাধীন রাগবপুর এলাকার হাফেজ আহমদের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, পারিবারিক কলহের জেরে ২০১৪ সালের মার্চে নগরীর পাহাড়তলীর ভাড়া বাসায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে স্ত্রী নাসিমাকে হত্যা করেন তার স্বামী আবুল হোসেন। ওই ঘটনায় পরবর্তীতে দায়ের করা মামলার পলাতক আসামি আবুল হোসেন লিটনকে ফেনীর সোনাগাজী থেকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন আবুল হোসেন লিটন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৩১ মার্চ স্ত্রী নাসিমাকে হত্যা করে তার মরদেহ ড্রামে লুকিয়ে রাখা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে পাহাড়তলী থানায় মামলা দায়ের করলে দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন আবুল হোসেন। মামলার তদন্ত শেষে সিআইডি আবুল হোসেন লিটনের বিরুদ্ধে চার্জশিটও দেয়, কিন্তু এতোদিন গ্রেফতার করা যায়নি।

বিডি প্রতিদিন/এ মজুমদার/ফারুক তাহের

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর