১১ নভেম্বর, ২০১৯ ১৮:৩০

রাঙ্গার মন্তব‌্যে রংপুরে যুবলীগের বিক্ষোভ, আল্টিমেটাম

রংপুর প্রতিনিধি

রাঙ্গার মন্তব‌্যে রংপুরে যুবলীগের বিক্ষোভ, আল্টিমেটাম

শহীদ নূর হোসেনকে নিয়ে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

সোমবার দুপুরে নগরীর বেতপট্টিস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয় থেকে যুবলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বিভিন্ন সড়ক ঘুরে প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করে। 

সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, মহানগর যুবলীগ সভাপতি এম এ বাশার সাধারণ সম্পাদক মুরাদ হোসেনসহ অন্যান্য নেতাকর্মী বক্তব্য রাখেন। 

সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের সময় রাঙ্গা সাহেব কোথায় ছিলেন? তিনি কি জানেন এরশাদ বিরোধী আন্দোলনে কত ছাত্র জনতা জীবন দিয়েছে? ওই সময় যুবলীগ নেতা বুকে ও পিঠে স্বৈরাচার নিপাত যাক গণতন্ত্র মুক্তি পাক স্লোগান লিখে মিছিলে অংশ নিয়েছিল এসময় পুলিশের গুলিতে সে নিহত হয়। 

তিনি আরও বলেন, শহীদ নুর হোসেনের আত্মত্যাগের ফলে স্বৈরাচার বিরোধী আন্দোলন ব্যাপক বিক্ষোভে রূপ নেয়। এরই ধারাবাহিকতায় এরশাদ পদত্যাগ করতে বাধ্য হয়। অথচ ২৯ বছর পর শহীদ নূর হোসেন দিবসে জাতীয় পার্টির রাঙ্গা শহীদ নূর হোসেন ইয়াবা আর নেশাখোর আখ্যায়িত করেছে। এসময় তিনি ২৪ ঘণ্টার মধ্যে তার বক্তব্য প্রত্যাহারের দাবি জানান।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর