৪ এপ্রিল, ২০২০ ১৬:১১

৬ শতাধিক পরিবারে ভাটারা থানার ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক

৬ শতাধিক পরিবারে ভাটারা থানার ত্রাণ বিতরণ

প্রগতি সরণি, গুলশান, বাড্ডা, বারিধারা ও ছোলমাইদ এলাকার ছয় শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছে ভাটারা থানা পুলিশ।       

শনিবার সকালে ছোলমাইদ উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেট্রো পলিটন পুলিশের (ডিএমপির) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী উপ-কমিশনার (এডিসি) মমতাজুল এহসান মোহাম্মদ হুমায়ুন, ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোক্তারুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু আজিফ, পুলিশ পরিদর্শক (অপারেশন) গোলাম ফারুক ও ছোলমাইদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন।
এ সময় সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, বিভিন্ন কারণে আমরা মাঝেমধ্যে প্রাকৃতিক দুর্যোগের মধ্যে পড়ি। করোনা ভাইরাস সে ধরনের একটি দুর্যোগ। এ কারণে আমাদের ঘরে থাকতে হচ্ছে। বন্ধ হয়ে গেছে স্বাভাবিক জীবনযাত্রা। তাই অসহায় মানুষের পেট চালানোর উদ্যোগ নেওয়া হয়েছে। আমি এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি।

তিনি আরও বলেন, একইসঙ্গে এসব দরিদ্রদের সহায়তা করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাই। তবে ত্রাণ বিতরণে জনসমাবেশ না করে সুষ্ঠু ও সুশৃংখলভাবে ত্রাণ বিতরণের জন্য পুলিশের সহায়তা নেওয়ার অনুরোধ করছি। পুলিশ সব ধরনের সহযোগিতার জন্য প্রস্তুত রয়েছে।

আয়োজকরা জানান, প্রাথমিকভাবে ছয়শজনের একটি তালিকা তৈরি করে প্রত্যেককে পাঁচ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ টি করে সাবান দেওয়া হয়েছে। এর বাইরে আরও কেউ এলে তাদেরও এসব খাদ্যসামগ্রী দেওয়া হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর