৪ এপ্রিল, ২০২০ ১৯:১৪

সাংবাদিক মাহমুদ আল ফয়সাল এবং আনিসুল ইসলামের মায়ের ইন্তেকাল

অনলাইন ডেস্ক

সাংবাদিক মাহমুদ আল ফয়সাল এবং আনিসুল ইসলামের মায়ের ইন্তেকাল

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও এসএ টিভির বার্তা প্রধান মাহমুদ আল ফয়সালের মা জয়নব হোসেন এবং সংগঠনের সাবেক কার্যনির্বাহী সদস্য ও ডেইলি সান পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. আনিসুল ইসলামের মা মেহেরুন নেসা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

ওই দুই সাংবাদিকের মায়ের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী আজ শনিবার এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমা দ্বয়ের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসএ টিভির বার্তা প্রধান মাহমুদ আল ফয়সালের মা জয়নব হোসেন গত ২ এপ্রিল দিবাগত রাত ১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে তিনি মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে একই হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি তিন পুত্র, ১ কন্যা ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল ১১টায় পূর্ব বাড্ডা কবরাস্থানে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

এদিকে, ডিআরইউর সাবেক কার্যনির্বাহী সদস্য ও ডেইলি সান পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. আনিসুল ইসলামের মা মেহেরুন নেসা আজ শনিবার টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত মার্চ মাসে তিনি ব্রেন স্টোক করে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্বামী, তিন পুত্র, ১ কন্যা ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বাদ আছর টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার ইসলামপুর গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর