শিরোনাম
৮ মার্চ, ২০২৪ ১৬:০৯

বিএমপির কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্টের গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিএমপির কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন
টুর্নামেন্টের গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত

বরিশাল মেট্রোপলিটনের কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের ইনডোরে ফাইনালের পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। 

বিএমপি কমিশনার জিহাদুল কবিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ এই প্রতিযোগিতা আয়োজন করে যে সূচনা করেছে আমরা এটি এগিয়ে নিতে চাই। বরিশালের ক্রীড়াজগতকে আরও সমৃদ্ধ করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার প্রতিশ্রুতি দেন মেয়র। 

তৃনমূল পর্যায়ের সাধারণ মানুষের সঙ্গে মেলবন্ধন সৃষ্টি করার জন্য এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে বলে সভাপতির বক্তব্যে বলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির। বিএমপি ও সিটি করপোরেশনের সমন্বয়ে প্রতিটি ওয়ার্ডে মাদক বিরোধী সমাবেশ আয়োজন করে মাদক ও সন্ত্রাস নির্মূল করার পাশাপাশি  বরিশালকে একটি বাসযোগ্য নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। 

অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে শিরোপাসহ নগদ অর্থ পুস্কার তুলে দেন। 

গত ৩ ফেব্রুয়ারি বরিশাল মেট্রোপলিটনের কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্টের সূচনা হয়। মহানগরীর সকল থানার পৃথক ভেন্যুতে অনুষ্ঠিত টুর্নামেন্টে কোতয়ালী মডেল থানা এলাকার ৩৮টি  টিম, বন্দর থানা এলাকার ৩৬টি, কাউনিয়া থানা এলাকার ২৪টি এবং বিমানবন্দর থানা এলাকার ৪৫টিসহ ১৪৩টি টিম অংশগ্রহণ করে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর