১ জানুয়ারি, ২০২২ ১৯:২০

বৈধ যানবাহন চালকদের নববর্ষের শুভেচ্ছা জানাল বিএমপি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বৈধ যানবাহন চালকদের নববর্ষের শুভেচ্ছা জানাল বিএমপি

নতুন বছরের প্রথম দিন বৈধ কাগজধারী যানবাহন চালকদের লাল গোলাপ শুভেচ্ছা জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ

নতুন বছরের প্রথম দিন বৈধ কাগজধারী যানবাহন চালকদের লাল গোলাপ শুভেচ্ছা জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। 

শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর আমতলার মোড় ও সদর রোডের কাকলীর মোড় এলাকায় বৈধ কাগজপত্রধারী যানবাহন চালকদের শুভেচ্ছা জানান ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মো. সেলিম। 

বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নির্দেশে উপ-কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. রবিউল ইসলাম, আব্দুর রহিম, বিদ্যুৎ চন্দ্র দে, জিয়াউল হক, আ. করিম, সার্জেন্ট রানা মিয়া ও সার্জেন্ট মো. শহিদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

শুভেচ্ছা প্রদানকালে শেখ মো. সেলিম বলেন, বরিশালে চলমান যানবাহন চালকদের সড়ক পরিবহন আইন মেনে চলতে উদ্ধুদ্ধ করতে বৈধ কাগজপত্রধারী যানবাহন চালকদের লাল গোলাপ ফুল দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়েছে। এর মাধ্যমে নগরবাসী ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিজেরা সচেতন হবে এবং অপরকে সচেতন করে তুলবে। যারা হেলমেট পরিধান করে ড্রাইভিং লাইসেন্সসহ বৈধ কাগজ দেখাতে পেরেছেন তাদেরকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে। আর যারা বৈধ কাগজ দেখাতে পারেননি তাদেরকে মামলা দেয়া হয়েছে। সবাই সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে শৃংখলা ফিরে আসবে এবং সড়ক দুর্ঘটনাও কমবে বলে প্রত্যাশা করেন তিনি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর