৪ এপ্রিল, ২০২২ ০১:০৮

যৌতুকের জন্য বটি দিয়ে স্ত্রীর চুল কাটলো স্বামী

নাজমুল হুদা, সাভার

যৌতুকের জন্য বটি দিয়ে স্ত্রীর চুল কাটলো স্বামী

ভুক্তভোগী মুনজিলা খাতুন

সাভারে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের পর বটি দিয়ে মাথার চুল কেটে দিয়েছেন অভিযুক্ত স্বামী।

রবিবার দুপুরে সাভার পৌর এলাকার রেডিও কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মুনজিলা খাতুনের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট থানার বুরিগাংনী গ্রামের মোসলেম মিয়ার মেয়ে। তিনি রেডিও কলোনি এলাকায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করেন।  

অভিযুক্ত স্বামী খোকন মোল্লা খুলনা জেলার দীঘলিয়া থানার বামনডাঙ্গা গ্রামের মৃত পাচু মোল্লার ছেলে। 

নির্যাতনের শিকার নারী জানান, ১০ বছর আগে পারিবারিকভাবে খোকন মোল্লার সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে এবং একটি মেয়ে সন্তান রয়েছে। তার স্বামী খোকন একজন মাদকাসক্ত। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য সে প্রতিদিন তাকে মারধর করত। 

তিনি আরও জানান, রবিবার দুপুরে বাইরে থেকে নেশা করে এসে আমার বাবার বাড়ি থেকে এক লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। আমি টাকা আনতে অস্বীকৃতি জানালে সে আমাকে মারধর করতে থাকে। এবং এক পর্যায়ে রান্না ঘর থেকে বটি এনে আমার মাথার চুল কেটে দেয়। পরে আমার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে খোকন আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। এ বিষয়ে রাতে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন নির্যাতিতা গৃহবধূ মুনজিলা খাতুন। 

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর