রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

চট্টগ্রামে রকেট প্লেয়ার গ্রেনেডসহ শিবির কর্মী গ্রেফতার

চট্টগ্রামে অত্যাধুনিক প্যারাসুট রকেট প্লেয়ার ও গ্রেনেডসহ গ্রেফতার হয়েছেন মোহাম্মদ ফরিদ উদ্দিন চৌধুরী নামে এক শিবির কর্মী। এ সময় তার কাছ থেকে ১২টি প্যারাসুট রকেট প্লেয়ার ও তিনটি গ্রেনেড উদ্ধার করা হয়। গতকাল সন্ধ্যায় নগরীর পুরাতন রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ফরিদ নগরীর শিবির অধ্যুষিত হাজী মহসীন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। তিনি ভোলা জেলার দৌলতখান থানার আবদুল মান্নানের ছেলে।
পুলিশের ধারণা, চট্টগ্রাম রেলস্টেশনে বড় ধরনের নাশকতা ঘটাতে এসব অস্ত্র নিয়ে এসেছে জামায়াত-শিবির। চট্টগ্রামে সম্প্রতি আরও বেশ কয়েকবার রকেট প্লেয়ার দিয়ে হামলা চালিয়েছে জামায়াত-শিবির। সদরঘাট থানার ওসি প্রণব কুমার দাশ বলেন, পুরাতন রেলস্টেশনের ওভারব্রিজের নিচে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১২টি অত্যাধুনিক এমকে-৩ প্যারাসুট রকেট প্লেয়ার এবং হ্যান্ড গ্রেনেডসদৃশ কালো ট্যাপে মোড়ানো বিশেষ ধরনের তিনটি বোমা উদ্ধার করা হয়। 
গ্রেফতার হওয়া ফরিদ উদ্দিন জানান, নগরীর লালখান বাজার এলাকার আবদুল্লাহ নামে এক শিবির নেতা দুটি থলেতে এসব অস্ত্র দিয়ে তাকে রেলস্টেশনে পাঠিয়েছে।
 

সর্বশেষ খবর